বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

জ্যাকি-রাকুলের বিয়ে ভালোবাসার মাসেই

বিনোদন ডেস্ক
  ০২ জানুয়ারি ২০২৪, ০০:০০
রাকুল প্রীত সিং

প্রেম চলছিল তাদের অনেক দিন ধরেই। লোকচক্ষু এড়িয়ে প্রেম করছিলেন তারা বেশ চুটিয়েই। তবে সেই প্রেমকে আনুষ্ঠানিকভাবে প্রকাশ্যে জানান দিয়েছেন ২০২১ সালের অক্টোবরে। এদিকে আরও একটি বছর শেষ হয়ে শুরু হয়ে গেছে নতুন বছরের। আর খবরটি এলো নতুন বছরের শুরুতেই। সেই সম্পর্ককে তারা এবার নতুন পরিণতির দিকে নিতে চলেছেন। হঁ্যা, বিয়ে করে সংসার জীবনেই পা রাখছেন তারকাযুগল।

এতক্ষণ ভূমিকা করা হলো যাদের নিয়ে তারা হচ্ছেন ভারতীয় অভিনেত্রী রাকুল ও প্রযোজক-অভিনেতা জ্যাকি ভগনানির কথা। আরও পরিষ্কার করে বললে এই মুহূর্তে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউড সিনেমাতেও দেখা যায় তাকে। প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে বেশ চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। এখন চলতি বছরের ফেব্রম্নয়ারি তথা ভালোবাসার মাসেই বিয়ে করবেন তারা। নতুন বছরের প্রথম দিনেই খবরটি প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

অবশ্য এই খবরটি প্রকাশের অনেক আগেই গত বছর চাউর হয়, প্রেমিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন এই যুগল। তারপর একসময়ে সবকিছুই আড়ালে চলে যায়। দীর্ঘ বিরতির পর জানা গেল, নতুন বছরের শুরুতে বিয়ে করতে যাচ্ছেন রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি।

একটি ঘনিষ্ঠ সূত্রের ভাষ্য, 'আগামী ২২ ফেব্রম্নয়ারি গোয়ায় অনুষ্ঠিত হবে রাকুল ও জ্যাকির বিয়ে। চুপিসারেই বিয়ের যাবতীয় প্রস্তুতি নিচ্ছেন তারা। সম্পর্কের মতো বিয়েটাকেও একান্ত নিজেদের মধ্যে রাখতে চাইছেন। রাখতে চাইছেন ঘরের খবর ঘরের ভিতরেই।'

বর্তমানে বিয়ের আগে ব্যাচেলর পার্টি উপভোগ করছেন রাকুল ও জ্যাকি। দুজনেই সিঙ্গেল লাইফের শেষ সময়টা কাটাচ্ছেন থাইল্যান্ডের ব্যাংককে।

উলেস্নখ্য, ২০২১ সালের অক্টোবরে জ্যাকি ভগনানির জন্মদিনে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন তারা। দুজনের একটি রোমান্টিক ছবি শেয়ার করেন জ্যাকি। সঙ্গে লেখেন, 'তোমার সঙ্গে, দিনগুলোকে দিন মনে হয় না। তুমি ছাড়া, সবচেয়ে সুস্বাদু খাবার খেতেও মজা লাগে না।'

এরপর থেকেই খুব একটা রাখঢাক না করেই প্রেমে ডুবে আছেন রাকুল ও জ্যাকি। তবে কাজের দিকটাও ঠিক রাখছেন তারা। যেমন রাকুল প্রীতকে আগামীতে দেখা যাবে 'ইন্ডিয়ান ২' সিনেমায়। যেখানে তার সঙ্গে আছেন কমল হাসান, ববি সিমহা, প্রিয়া ভবানি শঙ্কর প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে