বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

জাতীয় জাদুঘরে গাইবেন জেমস

বিনোদন রিপোর্ট
  ১৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
জাতীয় জাদুঘরে গাইবেন জেমস

কর্মজীবনের ১২তম বছরে পা দিলেন ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সদস্যরা। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি এই দীর্ঘসময় দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ানো থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করেছে সংগঠনটি।

নিজেদের অর্থে অসহায় মানুষের জন্য ঘরও নির্মাণ করে দিয়েছেন সংগঠনের সদস্যরা। বিশেষ করে করোনাকালে যখন সবাই অনেকটা ঘরবন্দি ছিলেন তখন সংগঠনটির সদস্যরা রাজধানীর বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নিরন্ন মানুষের হাতে খাবার তুলে দিয়েছেন। যা বেশ প্রশংসা কুড়িয়েছিল।

এদিকে চাকরি জীবনের ১১ বছর পূর্তি উপলক্ষে এ বছর রাজধানীর জাতীয় জাদুঘরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১৯ জানুয়ারি বিকালে এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সামনে জনপ্রিয় সব গান পরিবেশন করবেন দেশের বরেণ্য সঙ্গীতশিল্পী জেমস।

সংগঠনের সভাপতি আব্দুলস্নাহ আল হাদী এ কথা জানান। অনুষ্ঠান উপস্থাপনা করবেন সংগঠনের সাধারণ সম্পাদক আকতারুন নেছা। আব্দুলস্নাহ আল হাদী জানান, প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে সবাই নিজ নিজ দপ্তরে পেশাগত কাজ করলেও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা বিভিন্ন কর্মসূচি পালন করার চেষ্টা করছি। এই ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে