বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সুষ্ঠু তদন্ত চাইলেন শাকিব খান

বিনোদন রিপোর্ট
  ০২ মার্চ ২০২৪, ০০:০০
শাকিব খান

রাজধানীর বেইলি রোডে বহুতল একটি ভবনে অগ্নিকান্ডে অন্তত ৪৬ জনের মৃতু্য হয়েছে। গুরুতর আহত হয়েছেন ২২ জন। এ ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। মর্মান্তিক এই দুর্ঘটনায় শোক জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান।

গতকাল শুক্রবার নিজের ফেসবুকে এক শোকবার্তায় তিনি লেখেন, গত রাতে বেইলি রোডে ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকান্ডের আগে সেখানে বেশিরভাগ মানুষ হয়তো গিয়েছিলেন তাদের প্রিয়জন নিয়ে আনন্দময় কিছু সময় ভাগাভাগি করতে। কেউ কেউ গিয়েছিলেন শপিং বা পরিবার-পরিজন নিয়ে ফ্রি টাইমে খাওয়া-দাওয়া করতে। কিন্তু এক নিমিষেই ভয়াবহ অগ্নিকান্ড থামিয়ে দিয়েছে এতগুলো জ্বলজ্যান্ত জীবন। স্বজন হারিয়ে অনেকের ভবিষ্যৎ জীবনে নেমে এসেছে ঘোর অমানিশা! অনেকের তিলে তিলে গড়ে তোলা ব্যবসা প্রতিষ্ঠান শেষ হয়ে গেছে।

দেশের প্রায়ই এমন অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ নিয়ে চিন্তিত শাকিব খান লেখেন, কিছুদিন পরপর অগ্নিকান্ডের এত এত তরতাজা প্রাণ অকালে চলে যাওয়া এবং ক্ষয়ক্ষতি কোনোভাবে কাম্য নয়। এসব ঘটনার সুষ্ঠু তদন্তের নিষ্পত্তি হওয়া প্রয়োজন। আর জীবেনের ঝুঁকি নিয়ে যারা সবসময় এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা মোকাবিলা করে সাধারণ মানুষের জন্য জীবনের ঝুঁকি নিয়ে ঝাঁপিয়ে পড়েন, সেইসব ফায়ার সার্ভিস কর্মীকে জানাই স্যালুট!

নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে তিনি লেখেন, বেইলি রোডের অগ্নিকান্ডে নিহতদের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করছি। হাসপাতালে যারা সংকটাপন্ন অবস্থায় আছেন, তারা যেন দ্রম্নত আরোগ্য লাভ করেন সেই কামনা করছি। মহান সৃষ্টিকর্তা শোকসন্তপ্ত পরিবারের সবাইকে এই ক্ষতি কাটিয়ে ওঠার শক্তি দান করুন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে