শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচনী প্রচারণায় সোহমকে হরলিক্স উপহার

বিনোদন ডেস্ক
  ০১ মে ২০২৪, ০০:০০
নির্বাচনী প্রচারণায় সোহমকে হরলিক্স উপহার

ছোটবেলায় রুপালি পর্দায় অভিষেক হয় অভিনেতা সোহম চক্রবর্তীর। ওই সময় একটি ডায়ালগের জন্য সিনেমাপ্রেমীদের নজর কেড়েছিলেন তিনি। বিশেষ করে ছোট্ট হাতে হরলিক্স চাওয়ার ডায়ালগটি আজও মনে দাগ কেটে আছে দর্শকদের। সেই থেকে এখনো হরলিক্স পিছু ছাড়ছে না তার। মাঝেমধ্যেই হরলিক্সের জন্য হাস্যকর পরিস্থিতিতে পড়েন সোহম। এবারও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি অভিনেত্রী কৌশানিকে নিয়ে ভোটের প্রচারণায় বের হয়েছিলেন তিনি।

সোহমের নির্বাচনী প্রচারণার গাড়ির সামনে এক নারী হরলিক্সের কৌটা নিয়ে ছুটে আসেন। আর এটি উপহার হিসেবে অভিনেতাকে দেন। সাদরে ভক্তের উপহার গ্রহণ করেন সোহম।

এ ঘটনায় হাসি আটকে রাখতে পারেননি কৌশানি। তবে হাসেননি সোহম, তিনি ওই নারীকে হাতজোড় করে নমস্কার করেন। পরে হরলিক্সের কৌটা পাশে সরিয়ে রাখেন। ইতোমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই ভিডিওর নিচে মন্তব্যের ঝড় উঠেছে নেটিজেনদের। একজন লিখেছেন, হরলিক্স এখনো পিছু ছাড়ল না সোহমের। এর আগে গত বছর দাদাগিরিতে এসেও অভিনেতাকে একই কথা শুনতে হয়েছিল। সৌরভও সেদিন বলেছিলেন, হরলিক্স এখনো সোহমের পিছু ছাড়ল না। এবার ভোটের প্রচারণায়ও ফিরে এলো সেই 'হরলিক্স' স্মৃতি।

জানা গেছে, চলতি লোকসভা নির্বাচনের জন্য সম্প্রতি প্রচারণায় নেমেছিলেন তৃণমূল প্রার্থী সোহম। এ সময় তার সঙ্গে ছিলেন কৌশানি। হুডখোলা গাড়িতেই চলছিল প্রচার। হঠাৎ করেই গাড়ির সামনে হরলিক্সের কৌটা নিয়ে হাজির হন এক স্থানীয় নারী।

সোহমকে উপহার দেন সেটা। তবে ভক্তের কান্ডে একেবারেই রেগে যাননি সোহম। বরং মিষ্টি হাসি দিয়ে ওই নারীর সামনে হাতজোড় করে শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে