শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ম্রো পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম!

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি
  ২৩ জানুয়ারি ২০২১, ০০:০০

বান্দরবানের আলীকদম উপজেলার, ৪নং কুরুকপাতা ইউনিয়নের মেনপাতপাড়ায়, খামার বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে, এক পরিবারের তিনজন উপজাতিকে (ম্রো) আহত করে ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। তাদেরকে উদ্ধার করে, আলীকদম স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসেন এলাকাবাসী।

আহতরা হলেন- পাদুই ম্রো (৪৩), পিতা- মেনলুং ম্রো, ইংপাও ম্রো (৪২), স্বামী-পাদুই ম্রো, ফরছং ম্রো (১৬), পিতা-পাদুই ম্রো, সাং মেনপাতপাড়া, ৯নং ওয়ার্ড, ৪নং কুরুকপাতা ইউনিয়ন।

আহতদের আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে প্রাথমিক চিকিৎসা শেষে, কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চকরিয়া মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে রেফার করেন। ঘটনাস্থল অনেক দুর্গম ও যানবাহন না থাকায় তাদেরকে চিকিৎসার জন্য নিয়ে আসতে দেরি হয়।

জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ১টা ৩০মিনিটে ভিকটিমগন তাদের খামারে ঘুমিয়ে ছিলেন। এ সময় বাওঙি ম্রো প্রকাশ রনি প্রকাশ পাছাই (২৭), পিতা-রিংদু ম্রো, সাং সাঙ্গু খাল, রেমাক্রী, থানচিসহ অজ্ঞাতনামা ২/৩ জন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে খামার ঘরে থাকা নগদ ২০ হাজার নিয়ে পালিয়ে যায়।

কুরুকপাতা ইউপি চেয়ারম্যান ক্রাতপ্রু ম্রো জানান, 'গত বছর বাওঙি ম্রো প্রকাশ রনি প্রকাশ পাছাই এর সঙ্গে ভিকটিম ফরছং ম্রোর বিয়ে হয়েছিল। কিন্তু সে মাতাল ও খারাপ প্রকৃতির লোক হওয়ায়, তার পিতামাতা মেয়েকে নিয়ে আসে। এই ক্ষোভেই রাতের আধারে এই ঘটনা ঘটিয়েছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে