ব্রাহ্মণবাড়িয়ায় আফ্রিকা থেকে আসা ৭ প্রবাসী হোম কোয়ারেন্টিনে বাড়িতে লাগানো হয়েছে স্টিকার

ব্রাহ্মণবাড়িয়ায় আফ্রিকা থেকে আসা ৭ প্রবাসী হোম কোয়ারেন্টিনে বাড়িতে লাগানো হয়েছে স্টিকার

দক্ষিণ আফ্রিকায় শনাক্ত হওয়া করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সংক্রমণ ঠেকাতে আফ্রিকা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় নিজ বাড়িতে ফেরা ৭ প্রবাসীর ১৪ দিনের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে। তাদের বাড়িতে লাগানো হয়েছে সতর্কতামূলক স্টিকার।

গত সোমবার বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক মঙ্গলবার পুলিশের সহায়তায় স্বাস্থ্য বিভাগের লোকেরা এই সিদ্ধান্ত বাস্তবায়ন করে।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উলস্নাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি প্রমুখ।

জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়, সম্প্রতি দক্ষিণ আফ্রিকা থেকে ৭ প্রবাসী ব্রাহ্মণবাড়িয়ায় নিজ বাড়িতে ফিরেছেন। এদের মধ্যে কসবা উপজেলায় ৫ জন, নবীনগর উপজেলায় ১ জন ও বাঞ্ছারামপুরে ১ জন রয়েছেন।

\হমঙ্গলবার ৭ জনের ১৪ দিনের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উলস্নাহ বলেন, মঙ্গলবার সকালে ওই প্রবাসীদের ১৪ দিনের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করে তাদের বাড়িতে স্টিকার লাগানো হয়েছে। এছাড়াও সংক্রমণ ঠেকাতে আখাউড়া স্থলবন্দরে স্কেনিং জোরদার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে