রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

রাতে ভোট একটি গোষ্ঠীর গুজব : পরিকল্পনামন্ত্রী

যাযাদি ডেস্ক
  ০১ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, 'রাতে ভোট হয়েছে বলে একটি গোষ্ঠী গুজব রটায়। আমি তিনবার নির্বাচন করেছি। এমনটি হয়েছে দেখিনি। মানুষ তার পছন্দের প্রার্থীকে ভোট দেয়। ভোট কারও কাছ থেকে জোর করে আনা যায় না। এটা স্বাধীন দেশ।'

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী আঞ্চলিক গণহত্যা দিবস উপলক্ষে শ্রীরামসী হাই স্কুল অ্যান্ড কলেজে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশে পরিকল্পনামন্ত্রী মান্নান বলেন, আসুন নির্বাচনে, মানুষের প্রতি আস্থা রাখুন। বাংলাদেশ আমাদের সবার। দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের সবার দায়িত্ব। বিশৃঙ্খলাকারী কাউকে মানুষ পছন্দ করে না।

তিনি আরও বলেন, গত ১৫ বছরে আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

শ্রীরামসী শহীদ স্মৃতি সংসদের সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক হাসান মোরশেদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরিন, শ্রীরামসী হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হাজের আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে