সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শোক সংবাদ

নতুনধারা
  ০৩ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

চিকিৎসক সুজাউদ্দৌলা

রুবেল

করোনাকালে অক্লান্ত পরিশ্রম ও আন্তরিক সেবা দিয়ে চাঁদপুরবাসীর মন জয় করা মানবিক চিকিৎসক ডা. সুজাউদ্দৌলা রুবেল শনিবার শহরের ফেমাস স্পেশালাইজড (প্রা.) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিলস্নাহি... রাজিউন)।

শনিবার বাদ মাগরিব চাঁদপুর পৌর ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ডা. সুজাউদ্দৌলা রুবেল বরিশালের সন্তান হলেও সেবা ও আন্তরিকতা দিয়ে তিনি চাঁদপুরবাসী হয়ে উঠেছিলেন। অনেকেই মনে করতেন তিনি চাঁদপুরের সন্তান। ডা. রুবেল দীর্ঘদিন চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি ওই হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ও করোনাবিষয়ক ফোকালপার্সন ছিলেন। কয়েক মাস আগে তিনি চাঁদপুর মেডিকেল কলেজে সহকারী অধ্যাপক হিসেবে যোগ দেন। মৃতু্য পর্যন্ত তিনি এই পদে ছিলেন। তার স্ত্রী ডা. সাজেদা বেগম পলিন করোনাকালের আরেক মানবিক চিকিৎসক। তিনি বর্তমানে নড়াইল জেলার সিভিল সার্জন হিসেবে কর্মরত।

ম চাঁদপুর প্রতিনিধি

আনোয়ার ফরিদ

ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আনোয়ার ফরিদ (৭১) শুক্রবার রাতে কানাডায় ইন্তেকাল করেছেন (ইন্নালিলস্নাহি... রাজেউন)। তিনি স্ত্রী ও এক মেয়ে রেখে গেছেন। ২০১২ সালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালকের পদ থেকে অবসর নেওয়ার পর স্ত্রী ও মেয়েকে নিয়ে তিনি কানাডায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়ার নদমূলা শিয়ালকাঠী ইউনিয়নে। তার মৃতু্যতে এলাকার রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।

ম ভান্ডাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে