সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

২৮ অক্টোবর : সহিংসতায় জড়িত যুবদলের আট নেতাকর্মী গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট
  ১১ ডিসেম্বর ২০২৩, ০০:০০

বিএনপির ২৮ অক্টোবরের মহাসমাবেশকে কেন্দ্র করে সহিংসতার ঘটনায় জড়িত যুবদলের আট নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগ।

শনিবার রাতে গাজীপুর ও লালবাগ কিলস্নার মোড় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন আতাউর রহমান (৪০), নাজির হোসেন (৪২), মাসুদ মিয়া (৪০), ৫৫ নম্বর ওয়ার্ডের যুবদলের আহ্বায়ক দিল গণি (৩২), ৫৭ নম্বর ওয়ার্ডের যুবদলের সদস্য সচিব মো. সিদ্দিক হাওলাদার (৩২), ৫৬ নম্বর যুবদলের যুগ্ম আহ্বায়ক আলমগীর (৩১), ৫৫ নম্বর ওয়ার্ডের যুবদলের যুগ্ম আহ্বায়ক সোহাগ হাওলাদার (৩০) ও একই ওয়ার্ডের যুবদল নেতা মো. শাহীন (৩২)।

রোববার দুপুরে সাংবাদিকদের এসব তথ্য জানিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মশিউর রহমান বলেন, গাজীপুরের কালীগঞ্জ থেকে আতাউর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি হরতাল ও অবরোধ সফল করার জন্য যুবদলের গঠিত আটটি টিমের একটির টিম লিডার এবং মহানগর দক্ষিণ যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি মির্জা আব্বাস, সুলতান সালাউদ্দিন টুকু, খন্দকার এনাম এবং রবিউল ইসলাম নয়নের তত্ত্বাবধানে থেকে বিভিন্ন সময় তান্ডব চালিয়েছে।

তিনি আরও জানান, রাতে কিলস্নারমোড় বাজার মসজিদের পেছন থেকে মিছিলের প্রস্তুতির সময় বাকি সাতজনকে গ্রেপ্তার করা হয়। নাজির হোসেন (৪২) ও মাসুদ মিয়া (৪০) লালবাগ থানা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে