শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

উপজেলা আ'লীগ সভাপতি নজরুল ইসলাম

পাবনা প্রতিনিধি
  ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
উপজেলা আ'লীগ সভাপতি নজরুল ইসলাম

পাবনার চাটমোহর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

শুক্রবার বাদ জুমআ চাটমোহর বালুচর খেলার মাঠে প্রথম নামাজে জানাজা এবং তার নিজ গ্রাম হরিপুর ইউনিয়নের আগ শোয়াইল গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার মরদেহের দাফন সম্পন্ন হয়। এর আগে তাকে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হয়।

বর্ষীয়ান এই রাজনৈতির নেতার মৃতু্যতে পাবনা-১ আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট একেএম সামসুদ্দিন খবির, কেএম আনোয়ারুল ইসলাম, চাটমোহর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নান, মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার মাহবুব এলাহি বিশু, বজলুল করিম খাকসার, পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিমুদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক জুয়েল মির্জা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, চাটমোহর প্রেস ক্লাবের পক্ষে সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সাবেক সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন গভীর শোক জ্ঞাপন করেছেন ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে