• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

চার জেলায় চারজনের লাশ উদ্ধার

চার জেলায় চারজনের লাশ উদ্ধার

চার জেলায় বুধবার চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। গাজীপুরে যুবক, শরীয়তপুরের ভেদরগঞ্জে যুবক, পাবনার সুজানগরে গৃহবধূ ও জামালপুরের সরিষাবাড়ীতে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

গাজীপুর :গাজীপুর মহানগরের বাসন থানাধীন চান্দনা এলাকার জয়দেবপুর-ঢাকা সড়কের পাশ থেকে ছুরিকাঘাতে খুন হওয়া এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মামুন (৩৮) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার মৃগালী গ্রামের আতাউর রহমানের ছেলে।

বাসন থানার এসআই মোস্তফা কামাল বলেন, বুধবার ভোরে এলাকাবাসী রাস্তার পাশে ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে ভোর ৫টার দিকে লাশটি উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লাশের সঙ্গে মানিব্যাগে থাকা এক খন্ড কাগজে লেখা নাম, ঠিকানা ও মোবাইল নম্বর সংগ্রহ করে নিহতের স্ত্রীর সঙ্গে কথা বলে মামুনের পরিচয় নিশ্চিত করা হয়। তার বাম কানের নিচে, বাম হাতের কব্জির নিচে, নাভিতে এবং নাভির নিচে, পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ভেদরগঞ্জ (শরীয়তপুর) :শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন দেলোয়ার বকাউল (৩৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সখিপুর থানা পুলিশ। বুধবার বেলা ১০টার দিকে আফাজ উদ্দিন মোলস্নার কান্দি গ্রামের রকমত আলী বেপারীর বাড়ির পশ্চিম পাশে ডেউয়া ফল গাছের সাথে ঝুলন্ত অবস্থা লাশটি উদ্ধার করা হয়।

সখিপুর থানার ওসি তদন্ত ওবায়েদুল বলেন, দক্ষিণ তারাবুনিয়া আফাজ উদ্দিন মোলস্নার কান্দি থেকে দেলোয়ার বকাউল (৩৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। পরে লাশটি ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করি।

পাবনা : পাবনার সুজানগর পৌর এলাকার মসজিদপাড়ায় জাকিয়া সুলতানা (১৭) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী মিম হোসেন (৩০)। বুধবার সকালে স্থানীয়দের সহায়তায় পুলিশ সিলিংফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

জানা যায়, জাকিয়া সুলতানা পাবনা সদর উপজেলার সাদুলস্নাহপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের হাসান আলীর মেয়ে ও দুবলিয়া ফজিলাতুনন্নেছা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। স্বামী মিম মসজিদ পাড়ার মুন্তাজ আলীর ছেলে।

নিহতের মা রাশিদা খাতুন জানান, প্রেম করে ৭ মাস আগে মিম ও জাকিয়ার বিয়ে হয়। বিয়ের পর জাকিয়া জানতে পারে তার স্বামী মাদকাসক্ত। এ নিয়ে মাঝে মধ্যে পারিবারিক অশান্তিসহ জাকিয়াকে মারধরে ঘটনা ঘটে। নির্যাতন সহ্য করেও জাকিয়া স্বামীর সংসারেই ছিল। মঙ্গলবার রাতের কোনো এক সময়ে জাকিয়াকে শ্বাসরোধে হত্যার পর লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে বাড়ি থেকে পালিয়ে যায় মিম এমন অভিযোগ নিহতের স্বজনদের।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃতু্যর সঠিক কারণ জেনে পরবর্তীকে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

সরিষাবাড়ী (জামালপুর) :জামালপুরের সরিষাবাড়ীতে গভীর জলাশয়ে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত যুবকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা বাজারের পশ্চিম পাশে এ উদ্ধার করা হয়।

জানা যায়, সকালে স্থানীয় লোকজন আদ্রা গ্রামে গভীর জলাশয়ে ভাসমান একটি লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ দুপুর ২টার দিকে লাশটি উদ্ধার করে। তবে কি কারণে তার মৃতু্য হয়েছে তা জানা যায়নি।

সরিষাবাড়ী থানার এসআই আশরাফুল আলম বলেন, অজ্ঞাত পরিচয়ের একটি যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃতু্যর কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে