মুক্তিযোদ্ধা তালিকায় রাজাকারের নাম থাকায় প্রতিবাদ

মুক্তিযোদ্ধা তালিকায় রাজাকারের নাম থাকায় প্রতিবাদ

স্বাধীনতা বিরোধী পরিবারের দুইজনকে মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা গেজেটে নাম প্রকাশের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সংবাদ সম্মেলন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল। শনিবার পীরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপেস্নক্স মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে ইউনিটের সাবেক কমান্ডার ইব্রাহিম খান লিখিত বক্তব্যে অভিযোগ করেন, এ বছরের ১৪ মার্চ জামুকার ৭৩তম সভায় পীরগঞ্জের চিহ্নিত ও আলোচিত রাজাকার, আলবদর বাহিনীর প্রত্যক্ষ সদস্য ডা. মনিরউদ্দিন চৌধুরীকে মরোণত্তর শহীদ মুক্তিযোদ্ধা এবং তার মেয়ে সুফিয়া বেগমকে বীরাঙ্গনা হিসাবে তালিকাভুক্ত করা হয়। যা উপজেলা পর্যায়ে যাচাই-বাছাই না করে তালিকাভুক্ত করা হয়েছে।

পীরগঞ্জ মুক্তিযোদ্ধা বাছাই কমিটির উপজেলা সভাপতি ও বর্তমান পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক বলেন, এসব ভুয়া তালিকাভুক্তির বিষয়ে বাছাই কমিটির মতামত নেওয়া হয়নি। ঠাকুরগাঁও তিন আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান বলেন, এ ধরনের ভুল তালিকাভুক্তির দ্রম্নত সংশোধন দাবি করছি।

সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ, একই এলাকার সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইমদাদুল হক, পীরগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপস্নবসহ অন্য মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে