শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রেমিক যুগলসহ চার জেলায় উদ্ধার ৫ লাশ

স্বদেশ ডেস্ক
  ১৬ অক্টোবর ২০২১, ০০:০০

কক্সবাজারের পেকুয়ায় ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে এক প্রেমিক যুগল। এছাড়া গোপালগঞ্জ, ময়মনসিংহের মুক্তাগাছা ও দিনাজপুরের চিরিরবন্দর থেকে উদ্ধার করা হয়েছে আরও তিনজনের লাশ। প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

পেকুয়া (কক্সবাজার) : কক্সবাজারের পেকুয়ায় ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে এক প্রেমিক যুগল। শুক্রবার সকালে উপজেলার উজানটিয়া ইউনিয়নের নতুন ঘোনা এলাকায় নুরুল বশরের মেয়ে এনজিওকর্মী রুজিনা বেগম (২০) প্রথমে আত্মহত্যা করেন। প্রেমিকার আত্মহত্যার খবর পেয়ে ১০ মিনিট পরে একইভাবে আত্মহত্যা করেন মগনামা ইউনিয়নের মটকাভাঙ্গা এলাকার ব্যবসায়ী ছৈয়দ নুরের ছেলে রিদুয়ান (২২)। পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জ শহরের মহিলা ক্রীড়া কমপেস্নক্সের পাশের জলাশয় থেকে দেলোয়ার ফকির (৪৫) নামে এক মাহেন্দ্র চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার লাশটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার এসআই আবুল বাশার। দেলোয়ার সদর উপজেলার হরিদাসপুর পশ্চিমপাড়ার রহমান ফকিরের ছেলে।

মুক্তাগাছা (ময়মনসিংহ) : ময়মনসিংহের মুক্তাগাছায় নিখোঁজের চারদিন পর নিজ ঘরের মেঝে খুঁড়ে আব্দুর রশিদ (৬০) নামে এক কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের নাতি মঞ্জুরুল ইসলাম বাবুকে (১৮) আটক করা হয়েছে। আব্দুর রশিদ পৌর শহরের নন্দীবাড়ি মাঝিপাড়ার হায়দার আলীর ছেলে। বৃহস্পতিবার রাতে পৌর শহরের নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা হত্যার পর ঘরেই তার লাশ মাটি চাপা দিয়ে রাখে। মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান জানান, রোববার আব্দুর রশিদ চোখের চিকিৎসার জন্য ঘর থেকে বের হন। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার তার ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ গিয়ে ঘরের মেঝে খুঁড়ে লাশ উদ্ধার করে।

চিরিরবন্দর (দিনাজপুর) : দিনাজপুরের চিরিরবন্দরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শামীমা আক্তার ওরফে সুমি (১৪) নামে এক দশম শ্রেণির শিক্ষার্থী আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার বিকালে উপজেলার আব্দুলপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত সুমি ওই ইউনিয়নের দীঘারণ গ্রামের শহিদুল ইসলামের মেয়ে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে