চট্টগ্রামে আগুন নেভানোর পর ফায়ার সার্ভিস কর্মীর মৃতু্য

চট্টগ্রামে আগুন নেভানোর পর ফায়ার সার্ভিস কর্মীর মৃতু্য
শুক্রবার সকালে সাগরিকা স্টেডিয়ামের পাশে বিটাক বাজার এলাকায় হোমল্যান্ড কেমিক্যাল কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এরপর ফায়ার সার্ভিসের তিন ইউনিটের ১৩ গাড়ি ঘটনাস্থলে পৌঁছে দুপুরে আগুন নিয়ন্ত্রণে আনে -ফোকাস বাংলা

চট্টগ্রাম নগরের সাগরিকা স্টেডিয়াম সংলগ্ন এলাকায় আগুন নির্বাপণের পর অসুস্থ হয়ে মো. মিলন নামে এক ফায়ার সার্ভিস কর্মীর মৃতু্য হয়েছে। তবে আগুন নির্বাপণের কারণে তার মৃতু্য হয়নি বলে জানিয়েছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। শুক্রবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃতু্য হয়।

মিলনের গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়। তিনি চট্টগ্রাম ফায়ার সার্ভিসে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-পরিচালক ফরিদ আহমেদ বলেন, মিলন আগে থেকেই অসুস্থতা বোধ করছিলেন। তার হার্টের অসুখ হয়েছে, সেটি তিনি ভালো করে বুঝতে পারেননি। আজ (বৃহস্পতিবার) বিটাক বাজার এলাকায় আগুন নেভানো শেষ পর্যায়ে তিনি বুকে ব্যথা অনুভব করেন। এরপর তাকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে দুপুর আড়াইটার দিকে তার মৃতু্য হয়।

আগুন নেভাতে গিয়ে তার মৃতু্য হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, অগ্নিকান্ডের কারণে তার কোনো ক্ষতি হয়নি। হার্টের অসুস্থতাজনিত কারণে তার মৃতু্য হয়েছে।

এর আগে, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সাগরিকা স্টেডিয়ামের পাশে বিটাক বাজার এলাকায় হোমল্যান্ড কেমিক্যাল কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এরপর ফায়ার সার্ভিসের তিন ইউনিটের ১৩ গাড়ি ঘটনাস্থলে পৌঁছে দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে