শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে পারেন : পরিকল্পনামন্ত্রী

শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে পারেন : পরিকল্পনামন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে জনগণের প্রতি আহ্বান জানিয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সারাদেশে যে উন্নয়ন হচ্ছে তা দৃষ্টান্ত স্থাপন করার মতো। সুনামগঞ্জ জেলায়ও অনেক উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের ধারাবাহিকতাই হলো পাগলায় মহাসিং নদীর ওপর সেতু নির্মাণ। আশা করছি, আগামী দুই বছরের মধ্যে সেতুটি একটি দৃশ্যমান রূপ ধারণ করবে। শেখ হাসিনা বাংলাদেশের অনেক উন্নয়ন করছেন। শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে পারেন। সরকার জনগণের পাশে আছে।

শুক্রবার দুপুরে শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নে রায়পুর-কাদিপুর অংশে মহাসিং নদীর ওপর সেতু নির্মাণের জায়গা পরিদর্শন শেষে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

মন্ত্রী বলেন, 'মহাসিং নদীর এ অংশে একটি সেতু করব, এটি আমার স্বপ্ন ছিল। আমি প্রথম থেকেই চেয়েছি সেতুটি হোক। উপজেলায় আরও অনেক কাজ করেছি। নোয়াখালীতে সেতু করেছি, পাথারিয়ায় সেতু নির্মাণের কাজ চলমান। এখন পাগলার এ সেতু কাজ শুরু হবে। এরই মধ্যে নদীর গভীরতা যাচাই-বাছাইয়ের কাজ শেষ হয়েছে। এটি পাগলার জন্য অনেক উন্নয়ন বয়ে আনবে।'

এ সময় সহকারী কমিশনার (ভূমি) সকিনা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জগলুল হায়দার ও সাবেক চেয়ারম্যান মো. নুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে