পীরগঞ্জ গৌরীপুর ও খানসামায় জনপ্রতিনিধিদের শপথ

পীরগঞ্জ গৌরীপুর ও খানসামায় জনপ্রতিনিধিদের শপথ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ, ময়মনসিংহের গৌরীপুর ও দিনাজপুরের খানসামায় শপথ নিলেন নব নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিরা। বুধ ও বৃহস্পতিবার এ শপথ অনুষ্ঠিত হয়। প্রতিনিধিদের পাঠানো খবরে ডেস্ক রিপোর্ট-

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) : অবশেষে জেল গেটে শপথ নিলেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী। বুধবার বিকালে ঠাকুরগাঁও জেল গেটে তাকে শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম।

এ সময় জেল সুপার নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. জান্নাতুন ফেরদৌসসহ অন্য কর্মকর্তারা ছিলেন। গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত হন তিনি। পরে শপথ নেওয়ার আগেই গত ২৮ ডিসেম্বর ৬২২ পিস ইয়াবাসহ তিনি এবং তার এক সহযোগীর্ যাব-১৩ এর হাতে আটক হন। তখন থেকে ঠাকুরগাঁও জেলহাজতে আছেন তিনি। ১৬ ডিসেম্বর উপজেলার ১০ ইউনিয়নের নবনির্বাচিত সদস্যরা শপথ নিলেও কারাগারে থাকায় শপথ নিতে পারেনি শাহজাহান।

উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম বলেন, জেলা প্রশাসনের নির্দেশনায় শাহজাহান জেলগেটে শপথ নিয়েছেন।

গৌরীপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহের গৌরীপুরে ৯ ইউনিয়নের নব নির্বাচিত সংরক্ষিত ও সাধারণ আসনের সদস্যরা শপথ গ্রহণ করেছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ পাবলিক হলে তাদের শপথবাক্য পাঠ করান ইউএনও হাসান মারুফ। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ। শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য (মহিলা) আরজুনা কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী প্রমুখ।

খানসামা (দিনাজপুর) : দিনাজপুরের খানসামা উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের ৬ ইউপি চেয়ারম্যান, ৫৪ ইউপি সদস্য ও ১৮ জন সংরক্ষিত আসনের মহিলা সদস্য শপথ গ্রহণ করেছেন। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ইউপি চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী এবং বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে ইউপি সদস্য ও সদস্যাদের শপথ বাক্য পাঠ করান ইউএনও রাশিদা আক্তার। অনুষ্ঠানে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী নির্বাচিত চেয়ারম্যানদের স্ব-স্ব ইউনিয়নে সরকারের চলমান কাজগুলো সততা ও সুনামের সঙ্গে করাসহ নাগরিক সেবা নিশ্চিত করার আহ্বান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে