রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ তিনজন নিহত

চার জেলায় নববধূসহ আরও ৫ মৃতু্য
রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ তিনজন নিহত

সড়ক দুর্ঘটনায় ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে দুই খালাত ভাইসহ তিনজন নিহত হয়েছে। অন্যদিকে হবিগঞ্জে বাসচাপায় দুজন, নাটোরের বড়াইগ্রামে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক, কুমিলস্নার চৌদ্দগ্রামে বাবার মৃতু্য, ছেলে গুরুতর আহত এবং কুষ্টিয়ার মিরপুরে নববধূর মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় দুই খালাতো ভাইসহ মোটর সাইকেল চালক ইউপি সদস্য রকি (৩৩) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রোববার রাতে এ ঘটনা ঘটে। মৃত সাদ-ইবনে ওসমান ও নোয়াজিস তাসিন আপন দুই খালাত ভাই। তারা দিনাজপুরের মঙ্গলপুরের চেয়ারম্যান বাজার নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হন। এরা হলেন- হরিপুরের ডক্টর ওসমান গণির ছেলে সাদ-ইবনে ওসমান (২৫) ও নেকমরদ কারিগরি কলেজের নুহেদ অধ্যক্ষের বড় ছেলে নোয়াজিস তাসিন (১৫)।

হবিগঞ্জ ও নবীগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রোকনপুর বাজারে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার পানিউমদা ইউনিয়নের রোকনপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- অটোরিকশা চালক রোকনপুর গ্রামের শাহ জহুর আলীর ছেলে শাহ আরশ আলী (৩০) ও অটোরিকশার যাত্রী ওই গ্রামের মৃত গোলাপ আলীর স্ত্রী নুরেয়া বেগম (৩৫)। নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান, অটোরিকশা যোগে বাহুবল যাচ্ছিলেন নুরেয়া বেগম। পথেমধ্যে রোকনপুর বাজারে এলে সিলেট থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়।

নাটোর : নাটোরের বড়াইগ্রামে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে লিটন নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও একজন। মঙ্গলবার উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত ট্রাকচালকের অজ্ঞাত হেল্পারকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। নিহত লিটন যশোহর কোতোয়ালি থানার চুরকালি এলাকার বাসিন্দা। বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

চৌদ্দগ্রাম (কুমিলস্না) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিলস্নার চৌদ্দগ্রাম উপজেলার বিজয়পুর এলাকায় সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান মিজান (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মিজান উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত মিজানের ছেলে নূর নবী। মঙ্গলবার তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. কাউছার। সকালে মিজান ও তার ছেলে ভ্যানগাড়িতে করে মহাসড়কের পূর্বপাশের রাইস মিলে ধান ভাঙাতে যাওয়ার সময় মহাসড়কের মাঝখানে পৌঁছলে ঢাকামুখী একটি অজ্ঞাতনামা দ্রম্নতগতির কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মিজানের মৃতু্য হয়।

কুষ্টিয়া সদর : কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের অন্তর্গত পুটিমারী গ্রামের পুলপাড়া নামক স্থানে পিকাপ ভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেঘনা খাতুন (২২) নামে এক সদ্যবিবাহিত নববধূর মৃতু্য হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। ইবি থানার অন্তর্গত ফকিরাবাদ গ্রামের সবুজের ছেলে মুহিদুল ইসলাম তার স্ত্রী মেঘনাকে নিয়ে পাশের গ্রাম মালিহাদ মোটর সাইকেল যোগে যাচ্ছিলেন। পথে পিকাপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মেঘনা মারা যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে