ঢাকায় আট চাঁদাবাজ ও ছিনতাইকারী চক্রের ১২ জন গ্রেপ্তার

ঢাকায় আট চাঁদাবাজ ও ছিনতাইকারী চক্রের ১২ জন গ্রেপ্তার

রাজধানীতে পৃথক অভিযানে আট চাঁদাবাজ ও চার ছিনতাইকারীর্ যাবের হাতে গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তাররা সুবিধামতো চাঁদাবাজি ও ছিনতাই করত। চাঁদা না দিলেই ফুটপাতের ব্যবসায়ীদের ধরে নিয়ে তাদের ওপর চালাত অমানুষিক নির্যাতন।

র্

যাব-৩ এর স্টাফ অফিসার (অপারেশনস) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। তিনি আরও জানান, রাজধানীর পল্টন ও ওয়ারী থানাধীন বিভিন্ন এলাকায় কতিপয় সংঘবদ্ধ চাঁদাবাজ ও ছিনতাইকারী সবজি ও ফল দোকান, ফুটপাতের অস্থায়ী দোকান, লেগুনা স্ট্যান্ড ও মালবাহী গাড়ি থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। চাঁদা দিতে না চাইলে ব্যবসায়ীদের কাছ থেকে টাকা ছিনতাই করত। কেউ চাঁদা দিতে রাজি না হলে তাকে ধরে নিয়ে যেত। ওই ব্যবসায়ীর ওপর চালানো হতো অমানুষিক নির্যাতন।

গত ২৪ মে রাতে রাজধানীর পল্টন ও ওয়ারী এলাকা থেকে এই সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ৮ জন ও ছিনতাইকারী কাম চাঁদাবাজ চক্রের ৪ জনসহ মোট ১২ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছে পাওয়া যায় চাঁদা হিসেবে আদায় করা প্রায় সাড়ে ৬ হাজার টাকা।

পল্টন থেকে গ্রেপ্তাররা হচ্ছে, মুন্সী মুসা আহম্মদ (৫০), আলাউদ্দিন (৪২), সোহাগ মৃধা (৩২), কুতুবুদ্দিন (৩৮), গোলজার হোসেন (৪২), খোকন মিয়া (৩৪), বায়জিদ হোসেন সাগর (৩১), আব্দুলস্নাহ (৩২) অন্যদিকে ওয়ারী থেকে গ্রেপ্তার হয় জাকির হোসেন ওরফে জাকির (৩২), রনি (৩২), আসিফ হোসেন (২০) ও শুকুর আলী (৩৩)। তাদের কাছে দেশীয় অস্ত্রও পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে