মাদকসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ১০

মাদকসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ১০

পাঁচ জেলায় মাদকসহ ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শরীয়তপুর, নেত্রকোনা, খুলনা, দিনাজপুর ও লালমনিরহাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আমাদের ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি জানান, শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ভুয়া নিকাহ নামাহ ও তালাক রেজিস্টার মো. ওলিউলস্নাহকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ আগস্ট) সখিপুর থানার কাচিকাটা গ্রামের আসামির নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে সখিপুর থানা পুলিশ। তার বিরুদ্ধে আদালত গ্রেপ্তারি আদেশ নামাহ থাকায় গোপন তথ্যের ভিত্তিতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন এএসআই জামাল হোসেন।

এদিকে দাকোপ (খুলনা) প্রতিনিধি জানান, খুলনার দাকোপের্ যাব-৬, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও আনসার বাহিনীর সমন্বয়ে গঠিত যৌথ ট্যাস্কফোর্সের অভিযানে মাদকসহ দুজন গ্রেপ্তার হয়েছে। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্র্রেট মিন্টু বিশ্বাস এ অভিযানের নেতৃত্ব দেন। শুক্রবার সন্ধ্যা থেকে উপজেলার চালনা বাজার ও বাজুয়া খুটাখালী এলাকায় পৃথকভাবে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে ৪ বোতল ফেনসিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী চালনা বাজার এলাকার আয়নাল শেখের স্ত্রী আসমা বেগম (৩৮) ও ২ পুরিয়া গাঁজাসহ বাজুয়া নিজ বাড়ি থেকে মাদক ব্যবসায়ী ও সেবনকারী আমিরুল হক বুলবুলের ছেলে হাবিবুর রহমান রনিকে (৩২) গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ইয়াবা সেবনে ব্যবহৃত পাইপ ও গ্যাস লাইট জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের উপজেলা পরিষদ চত্বরে নিয়ে এসে শুক্রবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান রনিকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাসের কারাদন্ড প্রদান করেন। অপর আসামি আসমা বেগমকে নিয়মিত মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়। অভিযানে অন্যদের মধ্যে নেতৃত্ব দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনার উপ-পরিচালক মিজানুর রহমান,র্ যাব-৬ খুলনার সহকারী পরিচালক (এএসপি) পহন চাকমা।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে চার্জার অটো-রিকশা চুরি করতে এসে মিঠুন (৩৩) ও শাহাজাহান আলী বাবু (৩৫) নামে দুই চোরকে আটক করেছে গ্রামবাসী। শুক্রবার দিবাগত রাত ৩টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের গড়পিংলাই গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে চোরদের হেফাজতে নেয়। এ ঘটনায় চার্জার অটো-রিকশার মালিক গড়পিং লাই গ্রামের ইলিয়াছ উদ্দিনের ছেলে মজিবর রহমান বাদী হয়ে শনিবার সকালে ফুলবাড়ী থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

চুরির দায়ে আটক মিঠুন পার্বতীপুর উপজেলার পুকারিয়া গ্রামের ইয়াছিন আলীর ছেলে ও শাহাজাহান আলী বাবু নবাবগঞ্জ উপজেলার হরিপুর বাজারের মৃত শফিজ উদ্দিনের ছেলে।

ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, শনিবার অটো চার্জার মালিক মজিবর রহমান মামলা করেন। পরে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়।

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি জানান, লালমনিরহাটের হাতীবান্ধায় অভিযান চালিয়ে ৩৫০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২১ কেজি গাঁজাসহ বিষু নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টার দিকে ওই উপজেলার নওদাবাস ইউনিয়নের কিশামত ধওলাইয়ের জোসনার বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদককারবারি ফজর আলি বিষু ওই উপজেলার নওদাবাস ইউনিয়নের জোছনার বাজার এলাকার গোলাম মোস্তফার ছেলে। সে দীর্ঘদিন ধরে ভারতীয় নিষিদ্ধ মাদক চোরাচালানে জড়িত ছিল বলে স্থানীয়রা জানান।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানান, লালমনিরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গতকাল রাতে অভিযান চালিয়ে মাদকসহ একজনকে আটক করে থানায় হস্তান্তর করেন। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি জানান, মোহনগঞ্জে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে ফেসবুকে পোস্ট করার অপরাধে নূর মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নামে মোহনগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে শুক্রবার তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে। নূর মিয়া বৃহস্পতিবার রাতে এমন ছবি পোস্ট করলে রাতেই তাকে শিবির বাজার থেকে গ্রেপ্তার করা হয়।

আটপাড়া (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার আটপাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চুরির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন, নৈশপ্রহরী নেত্রকোনা শহরের আরামবাগ এলাকার মঙ্গল বিনের ছেলে রাজীব বিন, অফিস সার্টিফিকেট সহকারী নেত্রকোনা শহরের ব্রজেন্দ্র রোডের বাসিন্দা অমল চন্দ্র সরকারের ছেলে অমিতাভ সরকার ও সাতপাই এলাকার শাহজাহান মিয়ার ছেলে কবীর মিয়া।

অফিসার ইনচার্জ জাফর ইকবাল জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীর শাস্তির দাবি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে