আনোয়ারায় আগন্তুকের দায়ের কোপে প্রাণ গেল সুনিলের

তিন জেলায় শিশুসহ আরও তিনজনের মৃতু্য
আনোয়ারায় আগন্তুকের দায়ের কোপে প্রাণ গেল সুনিলের

চট্টগ্রামের আনোয়ারায় আগন্তুকের দায়ের কোপে সুনিল নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এদিকে বজ্রপাত, পানিতে ডুবে ও বিদু্যৎস্পৃষ্ট হয়ে শিশুসহ আরও তিনজনের মৃতু্য হয়েছে। বরগুনার তালতলী, দিনাজপুরের ঘোড়াঘাট ও নীলফামারর সৈয়দপুরে এসব মৃতু্যর ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

আমাদের আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের আনোয়ারায় আগন্তুকের দায়ের কোপে সুনিল চন্দ্র নাথ (৫৫) নামের এক ব্যক্তির মৃতু্যর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বারশত ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ক্ষেত্রমোহন নাথের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সুনিল নাথ স্থানীয় ক্ষেত্রমোহন নাথের ছেলে। ঘটনার পর ঘাতককে স্থানীয়রা ধরে পুলিশের কাছে হস্তান্তর করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার নাম সোলেমান, সে ভোলা জেলার লালমোহন উপজেলার চরঘোটা গ্রামের শামসুল হকের ছেলে বলে জানায়। ঘটনার প্রত্যক্ষদর্শী পরিমল নাথ (৫৪) জানান, বৃহস্পতিবার সকালে তিনি ও সুনিল বাড়ির উঠানে লাকড়ি কাটার সময় ওই ব্যক্তি এসে ভাত চায়। তিনি ঘর থেকে ভাত এনে দেখেন সুনিল রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। তার ঘাড়ে কোপের আঘাত। এ সময় ঘাতক ওই ব্যক্তির হাতের দা নিয়ে তাকেও মারা উদ্দেশে দৌড়ালে তিনি দৌড়ে গিয়ে লোকজনকে ডেকে আনেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর্জা মোহাম্মদ হাসান বলেন, অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তালতলী (বরগুনা) প্রতিনিধি জানান, বরগুনার তালতলীতে আবদুল লতিফ ফকির (৬০) নামের এক কৃষকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার উপজেলার ছোটবগী ইউনিয়নের উত্তর চরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল লতিফ ফকির ওই গ্রামের ওছিমদ্দিন ফকিরের ছেলে। তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, বিকালে ওই কৃষক গরুকে ঘাস খাওয়াতে নিয়ে যান। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরে ঘোড়াঘাটে আনুমানিক ৬০ বছর বয়সি এক অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার বুলাকীপুর ইউনিয়নের সোনারপাড়া চরপাড়া এলাকার করতোয়া নদীর ন্যাংড়ার ঘাট থেকে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, ধারণা করা হচ্ছে, কিছুদিন আগে তার মৃতু্য হয়েছে। তারপর মরদেহটি পানিতে ভেসে ওঠে। সুরতহালে দৃশ্যমান কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। তার কীভাবে মৃতু্য হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি জানান, সুবর্ণচরে পুকুরের পানিতে ডুবে মো. মামুন (২) নামের এক শিশুর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে চরক্লার্ক ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত মামুন উপজেলার চরক্লার্ক ইউপির বাংলাবাজার এলাকার ওমান প্রবাসী শেখ ফরিদের ছেলে। সকালে পরিবারের লোকজন পুকুরে থালাবাসন ধোয়ার জন্য গেলে শিশুটি তাদের পেছনে গিয়ে পানিতে পড়ে ডুবে যায়।

স্টাফ রিপোর্টার, নীলফামারী ও সৈয়দপুর প্রতিনিধি জানান, নীলফামারীতে বিদু্যৎস্পৃষ্ট হয়ে হিয়া মণি (১০) নামে এ শিশুর মৃতু্য হয়েছে। বুধবার এ দুর্ঘটনা জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নে উত্তর আরাজি চড়াইখোলা গ্রামে ঘটে। সে ওই গ্রামের নুরুজ্জামান আলী শাহ্‌র মেয়ে। চড়াইখোলা ইউনিয়ন পরিষদের সংরক্ষতি সদস্য রাবেয়া বেগম জানান, ওই বাড়ির পানি তোলার জন্য বিদু্যৎ চালিত একটি পাম্প রান্নাঘরে ছিল। শিশুটি রান্নাঘরে গিয়ে পাম্পের বৈদু্যতিক তারে হাত দিলে বিদু্যৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে