মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

আড়াইহাজারে শিশু নির্যাতনকারী মেয়রের দুই সহযোগী গ্রেপ্তার

পাঁচ জেলায় মাদকসহ গ্রেপ্তার আরও ১৯
স্বদেশ ডেস্ক
  ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

আড়াইহাজারে শিশু নির্যাতনকারী মেয়রের দুই সহযোগী গ্রেপ্তার করা হয়েছে। অন্যদিকে পাঁচ জেলায় মাদকসহ ১৯ জনকে গ্রেপ্তার করা হয়।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাইজিং মিলের মেশিনের নাটবল্টু চুরির অভিযোগে তিন মাদ্রাসা শিক্ষার্থীর হাত বেঁধে বেধড়ক পিটিয়ে মাথার চুল কেটে দেওয়ার ঘটনায় সেই মেয়র এম এ হালিম সিকদারের দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে মেয়রের মালিকানাধীন সাইজিং মিলের কর্মচারী দীপু (৫০) ও ফারুক (৪০)। মঙ্গলবার সকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এদিকে নারায়ণগঞ্জের আড়াইহাজারের্ যাব ও পুলিশ পৃথকভাবে অভিযান চালিয়ে ৪১ কেজি গাঁজাসহ ৮ মহিলা মাদক ব্যবসায়ী ও ২ জন পুরুষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদেরকে সোমবার পৃথক সময়ে উপজেলার বিশনন্দী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারের্ যাব ও পুলিশ বাদী হয়ে আড়াইহাজার থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, আবুল কালাম (৬৫) হোসনেয়ারা (৬০) সাহিনা বেগম (২২) নার্গিস (২৩) চুন্নু মিয়া সরদার (৩১) ও জোহুরা (৭০)। বিষয়টির্ যাব-১১ এর এস আই মিঠুন দত্ত নিশ্চিত করেন।

অপরদিকে আড়াইহাজার থানার এস আই আবুবকর সিদ্দিক জানান, একই দিনে একই এলাকায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ আলেয়া (৪৫) নাছরিন সুলতানা (২২) আয়েশা বেগম (৫৫) ও খাদিজা বেগম (৩১) নামে চার মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম অফিস জানায়, চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) একটি উন্নয়ন প্রকল্পের পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার ঘটনায় মামলার প্রধান আসামি সাহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে খুলশী থানার পশ্চিম বাঘঘোনা এলাকা থেকে গোয়েন্দা পুলিশের (উত্তর) বিভাগের একটি টিম তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে ডিবি (উত্তর-দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বলেন, চসিকের উন্নয়ন প্রল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর কক্ষ ভাঙচুর ও মারধরের মামলার প্রধান আসামি সাহাবউদ্দিনকে রাত আড়াইটার দিকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সঙ্গে সাহাবউদ্দিন সরাসরি জড়িত ছিলেন।

ধুনট (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার ধুনটে শিশু শিক্ষার্থীকে বড়ই দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে শান্ত মিয়া (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে গ্রেপ্তারের পর বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত শান্ত মিয়া ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের জোড়শিমুল পূর্বপাড়া এলাকার নজরুল ইসলাম শাহরিয়ারের ছেলে।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার আদমদীঘিতে লোহা-লক্করের ভাংড়ি ব্যবসার আড়ালে চলছে ব্যাপক হারে চোরাকারবারি। পুলিশ ও সাধারণ মানুষের চোখ ফাঁকি দিয়ে উপজেলার আনাচে-কানাচে গড়ে ওঠা প্রায় দু'শতাধিক ভাংড়ি ব্যবসায়ী চালায় এ ব্যবসা। সোমবার সন্ধ্যায় পুলিশ আদমদীঘি কুসুম্বী বাজার এলাকায় অবস্থিত এক ভাংড়ি দোকানে অভিযান চালিয়ে একটি চোরাই ব্যাটারি চালিত অটোভ্যান উদ্ধার ও দুই ভাংড়ি ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো আদমদীঘির কুসুম্বী গ্রামের মনছুর আলীর ছেলে সাদ্দাম হোসেন (২৪) ও একই গ্রামের নজরুল ইসলামের ছেলে হাসান আলী (৩৪)।

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, হাটহাজারীতে ৩শ' গ্রাম গাঁজাসহ রাশেদা বেগম (৩২) নামে এক নারীকে আটক করা হয়েছে। সোমবার রাতে পৌরসভার আব্বাছিয়া পুল জমিরের ভাড়াঘর থেকে তাকে আটক করে মডেল থানা পুলিশ। আটককৃত নারী ওই এলাকার মৃত আবছারের স্ত্রী।

বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের বাজিতপুরে মাদকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার ভোররাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, মো. সাইফুল (৩৫), জলিল মিয়া (৩০), বিলকিস বেগম (৬০) ও মিজানুর রহমান সবুজকে (৪০) গ্রেপ্তার করেছে। পরে তাদেরকে মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ কোর্টে চালান দিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে