সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

'অসহায় মানুষের পাশে আছেন প্রধানমন্ত্রী'

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৩, ০০:০০
জামালপুরের ইসলামপুরে দুস্থদের অনুদানের চেক বিতরণ করেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল -যাযাদি

অসহায় মানুষের পাশে আছেন প্রধানমন্ত্রী বলে মন্তব্য করেছেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি।

জামালপুরের ইসলামপুরে শনিবার উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রী কর্তৃক ৫৩ জন দুস্থকে ২৪ লাখ ১০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করার সময় তিনি এ কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী আরও বলেন, 'বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহামারি কিংবা কোনো দুর্যোগ- সব সময় অসহায় মানুষের পাশেই আছেন তিনি। যারা অসুস্থ আছেন, তাদেরও তিনি ভুলে যাননি, সহযোগিতা অব্যাহত রেখেছেন। তিনি আমার এলাকায় যা চেয়েছি না করেননি। স্থলবন্দর টু জল বন্দর ব্রহ্মপুত্র ব্রিজ, ৪নং চর ব্রিজসহ বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রাখতে তার সুদৃষ্টি রয়েছে।'

ইউএনও মো. তানভীর হাসান রুমানের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান জামাল আব্দুন নাছের, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, রোজিনা আক্তার চায়না, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেছ প্রমুখ উপস্থিত ছিলেন।

ফুলবাড়ীতে দলিল লেখকদের সংঘর্ষে আহত এক

ম ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাব-রেজিস্ট্রি অফিসের দুই দলিল লেখকের সংঘর্ষে আসাদুজ্জামান বাবু নামে এক দলিল লেখক গুরুতর আহত হয়েছে। শনিবার সকালে সাব-রেজিস্ট্রি অফিস প্রাঙ্গণে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত আসাদুজ্জামান বাবুকে উদ্ধার করে, উপজেলা স্বাস্থ্যকমপেস্নক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক জানান আসাদুজ্জামান বাবুর মাথায় বড়রকমের ছোট পড়েছে, এতে তার মাথার উপরিভাগ ফেটে গেছে। আহত দলিল লেখক আসাদুজ্জমান বাবু পুর্ব গৌরীপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে। আসাদুজ্জামান বাবু ও তার স্বজনরা জানায় কথা কাটাকাটি তর্ক-বিতর্কের মধ্যে একই অফিসে কর্মরত স্টেশনপাড়া গ্রামের বাসিন্দা দলিল লেখক আব্দুল ওহাব মনুর ছেলে, দলিল লেখক ফরহাদ হোসেন টুটুল তার মাথায় মোটা কাঠ দিয়ে আঘাত করে, এতে তার মাথা ফেটে তিনি গরুতর আহত হয়ে পড়েন। এ সময় তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। এ ঘটনাটি উপজেলায় চাঞ্চল্যতা সৃষ্টি করেছে।

এদিকে দলিল লেখক ফরহাদ হোসেন টুটুল বলেন ভুল বোঝাবুঝিতে এ ঘটনা ঘটেছে বলে তিনি স্বীকার করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে