সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

'পাহাড়ে শিক্ষার আলো ছড়াতে সরকার বদ্ধপরিকর'

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৩, ০০:০০

রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, পাহাড়ে শিক্ষার আলো ছড়াতে ক্ষুদ্র নৃগোষ্ঠীসহ সব জনগোষ্ঠীর শিক্ষা বিস্তারে সরকার বদ্ধপরিকর। তাই বর্তমান সরকার উচ্চশিক্ষা বিস্তারের জন্য রাঙামাটির প্রতিটি উপজেলায় বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসা স্থাপন করে শিক্ষার দ্বার উন্মোচন করেছেন। শুক্রবার উপজেলার মাইনীমুখ মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় দোয়া, নবীনবরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাইনীমুখ মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি হাজি ফয়েজুল আজীমের সভাপতিত্বে এবং সহকারী প্রধান শিক্ষক তাজ মাহমুদের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান শিক্ষক রফিকুন্নেছা রুজি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অংসুপ্রম্ন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, ইউএনও আকিব ওসমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সেলিম প্রমুখ।

উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, থানার ওসি (তদন্ত) সানজিদ আহমেদ, জেলা পরিষদ সদস্য আসমা বেগম, উপজেলা প্রকৌশলী শামসুল আলম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে