সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

হত্যা মামলার আসামিসহ আট জেলায় গ্রেপ্তার ১৩

স্বদেশ ডেস্ক
  ২৬ মার্চ ২০২৩, ০০:০০

গোপালগঞ্জে গাজাসহ মাদক ব্যবসায়ী, চাঁদপুরে হত্যা মামলার আসামি, রাজধানীর তুরাগে হত্যাচেষ্টার আসামি, ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্য, চুয়াডাঙ্গার জীবননগরে অস্ত্রসহ দুই চোরাকারবারি, কুড়িগ্রামের নাগেশ্বরীতে ও রাজশাহীর গোদাগাড়ীতে ফেনসিডিলসহ দুইজন এবং বরগুনার তালতলীতে দুই চোরকে আটক করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

গোপালগঞ্জ প্রতিনিধি জানান, গোপালগঞ্জের কাশিয়ানী থেকে ১৬ কেজি গাজাসহ জসিম সরদার (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-৬। গ্রেপ্তারকৃত জসিম নড়াইল জেলার নড়াগাতি এলাকার। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতের্ যাবের একটি দল কাশিয়ানী থানার চাপ্তা মাদ্রাসা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মিলন নামে এক ব্যক্তিকে হত্যা মামলার আসামি মো. নূর নবীকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার পুলিশ বু্যরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জেলা কার্যালয়ে কর্মরত পুলিশ পরিদর্শক মীর হাবিবুর রহমানসহ একটি বিশেষ দল কুমিলস্না জেলার দেবিদ্বার পৌরসভার মোহনা আবাসিক এলাকার চান্দিনা রোড থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত নুর নবী নোয়াখালী জেলার হাতিয়ার পশ্চিম বড় দেইল গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

তুরাগ (উত্তরা) প্রতিনিধি জানান, রাজধানীর তুরাগে পুলিশের উপ-পরিদর্শককে ছুরিকাঘাতে হত্যাচেষ্টার ঘটনায় আব্দুর রউফকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার দুই অপর সহযোগী মো. রাজু (৩২) ও ফারুক মিয়া ওরফে টুলুকে (৪৫) গ্রেপ্তার করা হয়। শুক্রবার ভোরে তুরাগের ফুলবাড়িয়া টেকপাড়া এলাকার একটি ৫ম তলা বাড়ির টিনের ছাদ থেকে দীর্ঘ নাটকীয়তার পর তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার রাজধানীর তুরাগ থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছে ডিএমপি উত্তরা বিভাগের উপপুলিশ কমিশনার মো. মোর্শেদ আলম।

হরিণাকুন্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি জানান, ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার উপজেলার চরপাড়া এলাকা থেকে ধাওয়া দিয়ে তাদের আটক করে পুলিশে দেয় স্থানীয় জনতা। এ সময় তাদের কাছ থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার খায়েরপুর গ্রামের রাহাত আলীর ছেলে জনি হোসেন (২৮) ও পাবনা জেলার বেড়া উপজেলার পেঁচাকোলা গ্রামের আলহাজ উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (৩০)।

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, চুয়াডাঙ্গার জীবননগর নতুনপাড়া বিওপির সদস্যদের অভিযানে স্বর্ণবার ও অস্ত্রসহ দুই চোরকারবারি আটক করা হয়েছে। বিজিবি সূত্রে জানা যায়, ২৫ মার্চ মহশেপুর ব্যাটালয়িনের (৫৮ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মাসুদ পারভেজ রানার দিকনির্দেশনায় স্পেশাল অপারেশনের মাধ্যমে মোলস্নাবাড়ীর মোড় থেকে মো. জুয়েল হোসেনকে (৩৯) ৭টি স্বর্ণের ফ্ল্যাট বারসহ আটক করা হয়। ২৪ মার্চ গোপন সংবাদরে ভিত্তিতে বিওপির টহলদল মো. আল আমিনকে (২৮) ভারতীয় ১টি পিস্তল ও রাউন্ড গুলিসহ আটক করা হয়।

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি জানান, কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৪০ বোতল ফেনসিডিলসহ রাজু নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক রাজু মিয়া উপজেলার রামখানা ইউনিয়নের ভবানীরদীঘি এলাকার নুর মোহাম্মদের ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে রাজুর বাড়িতে অভিযান চালিয়ে ঘরে তলস্নাশি করে খাটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি জানান, রাজশাহীর গোদাগাড়ীতে ২০০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাহেব আলীকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার মাদারপুর ডিমভাঙ্গা এলাকার মুদির দোকানের সামনে থেকে দুটি বস্তায় ২০০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করা হয়। তিনি মাদারপুর গ্রামের মৃত জিলস্নুর রহমানের ছেলে।

তালতলী (বরগুনা) প্রতিনিধি জানান, বরগুনার তালতলীতে একটি বাড়ি থেকে অটো-মিশুক গাড়ি চুরি করে পালানোর সময় দুই চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শনিবার ভোর রাতে উপজেলার কচুপাত্রা এলাকায় দিয়ে পালানোর সময় বাজারের পাহারাদারসহ স্থানীয় জনতা তাদের আটক করেন। আটককৃতরা হলেন, পারঘাটা উপজেলার বড়ইতলা গ্রামের বাবুল মোলস্নার ছেলে মো. আজাদুল (২৭) সদর ইউনিয়নের পদ্মা ৬নং ওয়ার্ডের জালালের ছেলে মো. সোহাগ (২৫)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে