সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ডোমারে গুজবে লংকাকান্ড

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  ০৩ মে ২০২৩, ০০:০০

বিশাল আকৃতির একটি সাপ দুটি কুকুরকে খেয়ে পুকুরের গর্তে ঢুকেছে। এমন এক গুজবে লংকাকান্ড ঘটেছে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় ফার্মহাট বাবুর দিঘি (সামছুল মেম্বারের পুকুর) নামক এলাকায়।

এ ঘটনায় বিশাল আকৃতির সাপটি উদ্ধার করতে পুকুর পারে নিয়ে আসা হয় মাটি খননের ভেকু মেশিন। ছুটে আসেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, চৌকিদার, সাংবাদিকসহ এলাকার লোকজন। ফেসবুকের কল্যাণে মুহূর্তের মধ্যে ঘটনাটি ছড়িয়ে পড়লে দূর-দূরান্ত থেকে হাজার হাজার উৎসুক জনতার ভিড় জমে পুকুর পাড়ে। এ ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে ছুটে আসেন একদল সাপুড়ে। তারাও সাপ ধরতে চেষ্টা করেন বিভিন্নভাবে। অবশেষে কোনোকিছু না পেয়ে সবাইকে ফেরত যেতে হয়। জানানো হয় বিষয়টি ভুয়া।

সোনারায় ইউপি চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী বলেন, এলাকার লোকজন পুকুর পাড়ে একটি মৃত কুকুরের ছিন্নভিন্ন দেহ দেখতে পায়। সেখান থেকে প্রচার হয় সাপ কুকুরকে খেয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে এতকিছু। পরে সাপের কোনো অস্তিত্ব না পেয়ে মরা কুকুরটিকে মাটিতে পুঁতে রাখা হয়। ঘটনাটি সম্পূর্ণ রূপে একটি গুজব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে