শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পরীক্ষার্থীসহ ৬ জেলার সড়কে নিহত সাত

স্বদেশ ডেস্ক
  ৩০ মে ২০২৩, ০০:০০

পঞ্চগড়ে এসএসসি পরীক্ষার্থী, শেরপুরে স্কুলছাত্র, আমতলী-গফরগাঁওয়ে দুই নারী, মাধবপুরে দুই পুরুষ ও গাজীপুরের শ্রীপুরে যুবদল নেতাসহ সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন ২০ জনের মতো। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

পঞ্চগড় প্রতিনিধি জানান, পঞ্চগড়ে বৃদ্ধ পথচারীকে পাশ কাটাতে গিয়ে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে হাবিবুর রহমান (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন শামিম ইসলাম মীম নামে অপর এক পরীক্ষার্থী। সোমবার পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের মীরগড়-ফকিরের হাট সড়কের যতনপুকুরী লিচুতলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আহত মীমকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাবিবুরের বাড়ি ওই ইউনিয়নের মীরগড় পশ্চিম পাড়া এলাকায়। তিনি এলাকার জয়নাল আবেদীনের ছেলে এবং মীরগড় ময়নউদ্দীন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, বাড়ি থেকে দুই বন্ধুর সঙ্গে মোটর সাইকেলে কাজে যাচ্ছিলেন গুলজার হোসেন মোলস্না (৩৫)। তবে কর্মক্ষেত্রে পৌঁছার আগেই কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃতু্য হয় তার। আহত হন তার দুই বন্ধু। গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার আনসার রোড নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত গুলজার সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মকবুল হোসেন মোলস্নার ছেলে। তিনি ভাওয়ালগড় ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

শ্রীপুর থানার ওসি এএফএম নাসিম জানান, কাভার্ড ভ্যান পুলিশের কাছে আটক আছে। তবে চালককে পাওয়া যায়নি।

আমতলী (বরগুনা) প্রতিনিধি জানান, বরগুনার আমতলী উপজেলার উত্তর গোছখালী সড়কে মোটর সাইকেলচাপায় আলেয়া বেগম-(৬৫) নামের এক বিধবা নারী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার রাতে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃতু্য হয়।

নিহতের স্বজন হালিমা বেগম বলেন, আলেয়াকে একটি মোটর সাইকেলচাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়।

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটর সাইকেলের ধাক্কায় মজিদা খাতুন-(৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় মোটর সাইকেলচালক মাহাবুবকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে রোববার গফরগাঁও-ময়মনসিংহ সড়কের পাকাটি এলাকায়। নিহত মজিদা উপজেলার বারবারিয়া ইউনিয়নের পাকাটি গ্রামে মৃত হাসমত আলীর স্ত্রী। গফরগাঁও থানার ওসি ফারুক আহমেদ বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অপমৃতু্য মামলা করা হয়েছে।

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের মাধবপুর উপজেলা সদরের তিতাস হাসপাতালের সামনে বাসের ধাক্কায় সিরাজুল ইসলাম (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি লাখাই উপজেলার মুড়াকড়ি গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে। সোমবার এ দুর্ঘটনা ঘটে।

অন্যদিকে উপজেলার হোটেল হাইওয়ে ইন লি.'র কাছে একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটর সাইকেল আরোহী আব্দুল হামিদ-(৫৫) নিহত এবং তার স্ত্রী আন্দিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা বেগম-(৫০) গুরুতর আহত হয়েছেন। নিহত হামিদ উপজেলার মধ্য আন্দিউড়া গ্রামের রহমত আলীর ছেলে।

শেরপুর (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় বাঁধন নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। উপজেলার শেরুয়া বটতলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাঁধন শাহবন্দেগি ইউনিয়নের শেরুয়া এলাকায় নয়ন আহমেদের ছেলে ও দি চাইন্ড কেয়ার স্কুলের নবম শ্রেণির ছাত্র।

শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স নাদির হোসেন জানান, লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুল ওয়াদুদ জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে