রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বাজিতপুরে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

চার জেলায় গ্রেপ্তার ১১
স্বদেশ ডেস্ক
  ০২ জুলাই ২০২৩, ০০:০০

কিশোরগঞ্জের বাজিতপুরে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ, ফেনীতে সাংবাদিক কামরুল আরিফিনের ওপর হামলার প্রধান অভিযুক্ত, ঝালকাঠিতে কাঁঠালিয়ায় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী ও নেত্রকোনার বারহাট্টায় জুয়া খেলার সরঞ্জামসহ সাতজনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর:

বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের বাজিতপুরে প্রতিবন্ধী নারীকে (৪৩) ধর্ষণের অভিযোগে শাহাবুদ্দিন (৬৩) নামের বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার উপজেলার সরারচর ইউনিয়নের পুরানগাঁও গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শাহাবুদ্দিন ওই গ্রামের মৃত আশ্রব আলীর ছেলে। জানা গেছে, গত ২০ জুন প্রতিবন্ধী মহিলাকে নিজ ঘরে ধর্ষণ করে শাহাবুদ্দিন। ১০ দিন ধরে সালিশ হওয়ার কথা থাকলেও শাহাবুদ্দিন ও তার পরিবারের লোকজন গ্রামের মাতব্বরদের কোনো পাত্তা দেয়নি বলে জানা গেছে। পরে প্রতিবন্ধীর বাবা শামসুল হক বাদী হয়ে বাজিতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

\হফেনী প্রতিনিধি জানান, 'দৈনিক আমার ফেনী' পত্রিকার শহর প্রতিনিধি কামরুল আরিফিনের ওপর হামলার প্রধান অভিযুক্ত আশিককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে জেলা শহরের বিরিঞ্চি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আশিক ওই এলাকার চৌকিদার বাড়ির চুট্ট মিয়ার ছেলে। এর আগে গত সোমবার শহরের হাসপাতাল সামনে এক বৃদ্ধ অটোচালককে মারধর করার ছবি তুললে সাংবাদিক কামরুল আরিফিনকে মারধর করে ক্যামেরা ছিনিয়ে নিয়ে ছবি ডিলেট করা হয়। পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে সে হামলার বর্ণনা দিয়েছে ও আরও কারা জড়িত ছিল সেই তথ্য দিয়েছে।

ঝালকাঠি প্রতিনিধি জানান, ঝালকাঠির কাঁঠালিয়ায় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার উপজেলার বীণাপাণি বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- যশোরের ঝিকরগাছা থানার ফেনসিডিল ব্যবসায়ী বাবলুর রহমান দফাদার ওরফে বাবলু ও জয়দেব দাস। এ ব্যাপারে এসআই মহিউদ্দিন মাহি জানান, 'শনিবার ভোররাতে একটি পিকআপে করে তারা ফেনসিডিল ডেলিভারি দিতে আসে। এ সময় তাদের তলস্নাশি চালিয়ে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।' কাঁঠালিয়া থানার ওসি শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার বারহাট্টায় জুয়া খেলার সময় সরঞ্জামসহ সাতজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বারহাট্টা থানা সংলগ্ন মহাজনপাড়া গ্রামের সাকলায়েন অটোস্ট্যান্ডের উত্তর পাশে লিটন মিয়ার অটো গ্যারেজ থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- উপজেলা সদরের ইসপিঞ্জাপুর গ্রামের রাইস মিয়া (৩৫), মহাজনপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৬), বৃ-কালিকা গ্রামের পলাশ (৩৭), ফারুক মিয়া (২৯), সোহাগ মিয়া (৩০), আব্দুল (২০) ও লিটন মিয়া (৪০)। বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন। পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই প্রশান্ত কুমার সাহা অভিযান পরিচালনা ওই ব্যক্তিদের আটক করে। শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে