রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় জটিল রোগে আক্রান্ত ১২৩ জন পেলেন ৬২ লাখ টাকার অনুদান

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ১৫ জুলাই ২০২৩, ০০:০০
ব্রাহ্মণবাড়িয়ায় জটিল রোগে আকান্তদেও অনুদানের চেক বিতরণ করেন র আ ম উবাইদুল মোকতাদির চৌধুরী এমপি -যাযাদি

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত ১২৩ জন রোগীর মধ্যে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ১২৩ জন রোগীর প্রত্যেকের হাতে ৫০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন।

সদর ইউএনও মোহাম্মদ সেলিম শেখ ও সদর উপজেলা সমাজসেবা অফিসার নূরুল মাহমুদ ভূইয়ার সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, উপজেলা ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সম্পাদক মো. বাহারুল ইসলাম মোলস্না, সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম, সদর উপজেলা আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া। বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আবদুর রশীদ ভূইয়া ও আল আমিনুল হক পাভেল।

প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী দেশের প্রতিটি সেক্টরে অভাবনীয় উন্নয়ন করেছেন। তিনি সাধারণ মানুষের জীবনমানের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে অসহায় মানুষকে জায়গাসহ ঘর নির্মাণ করে দিচ্ছেন। করোনাকালে অসহায় মানুষের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দেওয়াসহ বিভিন্ন ভাতা প্রদান করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে