সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ পলস্নী বিদু্যতায়ন বোর্ড

নতুনধারা
  ১৭ আগস্ট ২০২৩, ০০:০০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস ২০২৩ যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে বাংলাদেশ পলস্নী বিদু্যতায়ন বোর্ড (বাপবিবো) ও এর আওতাধীন ৮০টি পলস্নীবিদু্যৎ সমিতিসহ (পবিস) সব অফিসে পালন করা হয়। দিনের শুরুতেই বাপবিবো ও পবিসের আওতাধীন সকল দপ্তর/স্থাপনায় জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

সকাল ৯-৩০টায় বাপবিবো'র চেয়ারম্যানের নেতৃত্বে বাপবিবো'র সব স্তরের কর্মকর্তা-কর্মচারীরা সদর দপ্তর ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। সকাল ৯-৪৫টায় বাপবিবো'র ব্রিগেডিয়ার সবিহউদ্দিন আহমেদ হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাপবিবো'র সম্মানিত চেয়ারম্যান মোহাং সেলিম উদ্দিন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন- সদস্য (অর্থ) দীপংকর বিশ্বাস। এ ছাড়াও সদস্য (প্রশাসন) মো. হাসান মারুফ এবং সদস্য (বিতরণ ও পরিচালন) দেবাশীষ চক্রবর্তী ও অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা আলোচনা সভায় উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর জীবনের ওপর আলোকপাত করেন।

দুপুর ১২টায় চেয়ারম্যানের নেতৃত্বে বাপবিবো'র ঊর্ধ্বতন কর্মকর্তারা ধানমন্ডির ৩২ নম্বর সড়কের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। বাপবিবোর্ডের মসজিদে বাদ জোহর ১৫ আগস্টে শাহাদতবরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যসহ সবার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এ ছাড়াও, জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বাপবিবোর্ডের ক্রীড়া, সংস্কৃতি ও কল্যাণ পরিষদের (ক্রীসকপ) উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে