সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

উখিয়ায় অস্ত্রসহ সন্ত্রাসী শেখ রাসেলসহ ৭ সহযোগী আটক

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ১৭ আগস্ট ২০২৩, ০০:০০

কক্সবাজারের উখিয়ার থাইংখালী গহিন পাহাড়ে অভিযান চালিয়ে সন্ত্রাসী গ্রম্নপ রাসেল বাহিনীর প্রধান শেখ রাসেলসহ ৭ জনকে গ্রেপ্তার করেছের্ যাব-১৫ সদস্যরা।

মঙ্গলবার রাতে পালংখালী ইউনিয়নের থাইংখালীর বটতলী এলাকার গহিন পাহাড়ে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- উখিয়ার থাইংখালী এলাকার মৃত শেখ হাবিবুর রহমানের ছেলে শেখ রাসেল প্রকাশ ডাকাত রাসেল (৩২), ঘোনারপাড়া এলাকার আব্দুর শরিফের ছেলে নুরুল হাকিম (৪০), টেকনাফ রঙ্গীখালী দুদু মিয়ার ছেলে মো. ছলিম (৩৮), কবির আহমদের ছেলে নুরুল আমিন (৪২), নুরুল আমিনের ছেলে কায়সার উদ্দিন (২০), রঙ্গীখালী লামারপাড়া এলাকার মৃত দিল মোহাম্মদের ছেলে মো. সাদেক হোসেন (৩০) ও টেকনাফ কাঞ্জরপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে সাহাব উদ্দিন (২৫)। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করেছে র?্যাব।

র্

যাব-১৫ অধিনায়ক (ভারপ্রাপ্ত) মেজর সৈয়দ সাদিকুল হক বলেন থাইংখালী এলাকার সাধারণ মানুষকে জিম্মি ও ত্রাসের রাজত্ব সৃষ্টি করে অস্ত্রশস্ত্র নিয়ে অপরাধ কার্যক্রম চালিয়ে আসছিল। এমন খবরের্ যাব সদস্যরা গহিন পাহাড়ে অভিযান পরিচালনা করে রাসেল বাহিনীর প্রধান শেখ রাসেল ও তার অপর সহযোগী ৬ জনসহ ৭ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে ৬টি দেশীয় তৈরি একনলা বড় বন্দুক, ২টি এলজি, ১২ রাউন্ড শর্টগানের কার্তুজ, ৭ রাউন্ড রাইফেলের তাজা কার্তুজ, ১ রাউন্ড খালি কার্তুজ, ১টি রামদা, ২০ হাজার পিস ইয়াবা এবং ৪টি বাটন মোবাইল ফোন উদ্ধার করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে