সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

জমি সংক্রান্ত বিরোধ লোহাগড়ায় সংঘর্ষে একজন নিহত, খবর শুনে প্রতিপক্ষের বৃদ্ধের মৃতু্য

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
  ৩০ আগস্ট ২০২৩, ০০:০০

নড়াইলের লোহাগড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রম্নপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের হাতুড়ি ও লাঠির আঘাতে একজন নিহত হয়েছেন। এদিকে প্রতিপক্ষের নিহতের খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে অপর একজন বৃদ্ধ মারা গেছেন। মঙ্গলবার বিকালে উপজেলার ইতনা ইউনিয়নের দক্ষিণ পাঙ্খারচর গ্রামের কাজীপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত এস এম বরকত আলী ওরফে সাহেব (৬৫) উপজেলার দক্ষিণ পাঙ্খারচর গ্রামের কাজী পাড়ার মৃত আলফু শেখের ছেলে। পেশায় তিনি একজন দলিল লেখক। আর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া বৃদ্ধ হলেন- একই গ্রামের মৃত রউফ মোলস্নার ছেলে কেরামত মোলস্না (৭২)।

পুলিশ এলাকাবাসী ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, উপজেলার ইতনা ইউনিয়নের দক্ষিণ পাঙ্খারচর গ্রামের কাজীপাড়ার এস এম বরকত আলীর সঙ্গে একই গ্রামের কেরামত মোলস্নার জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে বিরোধপূর্ণ জমির সমাধানের জন্য উভয় পক্ষ পাঙ্খারচর চৌরাস্তা বাজারে সালিশে বসেন। জমির কাগজপত্র দেখার এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দুই গ্রম্নপের মধ্যে সংঘর্ষ ঘটে। এ সময় কেরামতের ছেলে নেপাল ও রকির নেতৃত্বে রুনু, হামীম, আমীনসহ ১০/১২ জন লোক হাতুড়ি ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এস এম বরকত আলী ওরফে সাহেবকে হত্যা করে। এ খবর ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের প্রধান বৃদ্ধ কেরামত মোলস্না হৃদরোগে আক্রান্ত হয়ে মৃতু্যর কোলে ঢলে পড়েন।

লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শেখ মিজানুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। নিহত দু'জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে