বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
walton
মানহানির অভিযোগ

রিজভীর বিরুদ্ধে হিরো আলমের মামলার প্রতিবেদন পেছাল

যাযাদি ডেস্ক
  ০৭ ডিসেম্বর ২০২৩, ০০:০০

মানহানির অভিযোগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমের দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

বুধবার এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। এদিন মামলার তদন্ত সংস্থা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম প্রতিবেদন দাখিলের জন্য নতুন এদিন ধার্য করেন।

গত ৭ আগস্ট ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসেন হিরো আলম। এরপর তার আইনজীবী মুনসুর আলী রিপনের মাধ্যমে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে মামলার আবেদন করেন। এসময় আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ডিবি পুলিশকে তদন্তের নির্দেশ দেন।

মামলার আরজিতে হিরো আলম রুহুল কবির রিজভীর বক্তব্য উলেস্নখ করে বলেন, বক্তব্য প্রদানকালে তিনি (রুহুল কবির রিজভী) বলেন, 'হিরো আলমের মতো একটা অর্ধ পাগল, অর্ধ শিক্ষিত, একটা লোক, সে নির্বাচন করছে, মানে রুচি কতটা বিকৃত হলে পরে এরা এ কাজ করতে পারে।'

রুহুল কবির রিজভীর এই বক্তব্য হিরো আলম ইউটিউবে শুনেছেন জানিয়ে বলেন, এতে তার মানহানি হয়েছে। এজন্য ৫০ কোটি টাকার ক্ষতিপূরণও দাবি করেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে