সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
হত্যা মামলার আসামিসহ তিন জেলায় গ্রেপ্তার ৭

আড়াইহাজারে আপন বোনকে হত্যার দায়ে ভাই গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ১৫ ডিসেম্বর ২০২৩, ০০:০০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বোনকে হত্যা করায় ভাইকে গ্রেপ্তার করেছের্ যাব। এদিকে বরিশালের বাকেরগঞ্জে ইউপি সদস্য হত্যায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদিকে তিন জেলায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে আপন বোনকে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি আসিফকে (২০) গ্রেপ্তার করেছের্ যাব। বুধবার ফতুলস্না থানার তালস্না এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র্

যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া জানান, গত ২৯ অক্টোবর পারিবারিক বিষয় সম্পত্তি নিয়ে আসিফ ও তার ভাবি নার্গিস মিলে নাসিমাসহ পরিবারের চারজনকে পিটিয়ে আহত করে। এর মধ্যে গুরুতর অবস্থায় নাসিমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ৩১ অক্টোবর তার মৃতু্য হয়।

বরিশাল অফিস জানিয়েছে, বরিশালের বাকেরগঞ্জে ইউপি সদস্য হত্যায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

গ্রেপ্তাররা হলেন বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের সোনাপুর এলাকার তৌকির মোলস্না (২২), রাতুল মোলস্না (২০) ও মহিউদ্দিন মোলস্না (৪৩)।

তিনি জানান, গত ৪ ডিসেম্বর বাকেরগঞ্জের ইছাপুর এলাকায় ফরিদপুর ইউনিয়ন পরিদষদের সদস্য জহিরুল ইসলাম মামুনকে (৪০) নির্মমভাবে কুপিয়ে হত্যা করে সড়কসংলগ্ন একটি বাগানে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পুলিশ সুপার আরও বলেন, ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

খুলনা অফিস জানিয়েছে, খুলনায়র্ যাবের অভিযানে সাড়ে পাঁচরহাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার নগরীর রূপসা থানার পূর্ব রূপসা ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন নগরীর ময়লাপোতা এলাকার শেখ সিরাজুল ইসলাম আকাশ (১৯), বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার নয়ন গাজী ইমরান (২০) ও পিরোজপুর সদরের মাহমুদ রিজভী (২৩)।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার আদমদীঘিতে নাশকতা মামলায় আব্দুল মজিদ কোমল (৪২) নামের একজন গ্রেপ্তার করেছে পুলিশ। আব্দুল মজিদ কোমল আদমদীঘির জিনইর গ্রামের মোজাম্মেল হক তালুকদারের ছেলে।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ বলেন, 'আদমদীঘি পূর্ব ঢাকা রোড এলাকায় আওয়ামী লীগ অফিসে ভাঙচুর ও ককটেল বিস্ফোরণসহ নাশকতা সৃষ্টির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে