সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ১৫ ডিসেম্বর ২০২৩, ০০:০০

মেডিকেল ক্যাম্প

ম স্টাফ রিপোর্টার, রাঙামাটি

মহান বিজয় দিবস উপলক্ষে রাঙামাটির কাউখালীতে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করছে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা। বুধবার উপজেলার আশা বেতবুনিয়া স্বাস্থ্য সেবাকেন্দ্রে এই মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়। আশা রাঙামাটি রিজওনাল ম্যানেজার সালেহ উদ্দিনের সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শামসুদ্দোহা চৌধুরী। এ সময় বেতবুনিয়া মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অংক্যাজ চৌধুরী, আশা বেতবুনিয়া স্বাস্থ্যসেবা কেন্দ্রের হেলথ সেন্টার ইনচার্জ ডা. গ্যাল্যান্ট চাকমা, সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার তপস কান্তি চাকমা প্রমুখ।

ফুটবল টুর্নামেন্ট

ম ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার পৌর শহরের ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় মধুখালী উপজেলা একাদশ ২-০ গোলে বোয়ালমারী উপজেলাকে পরাজিত করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. শাহজাহান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলার নির্বাহী অফিসার বিএম কুদরত এ খুদা। আরও উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলার চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, ভাঙ্গা পৌরসভার মেয়র আবু ফয়েজ মোহাম্মদ রেজা, ওসি এম এ জলিল প্রমুখ।

পুরস্কার বিতরণ

ম ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

এসিআই সীড আমন উৎসব-২০২৩'র 'ধানী গোল্ড' ধান বীজ ক্রয় করে কুপন লটারি বিজয়ী হয়েছেন জামালপুরের ইসলামপুর উপজেলার কৃষক রফিকুল ইসলাম। বুধবার ওই কৃষকের হাতে কোম্পানির পক্ষ থেকে মেগা গিফট মোটর সাইকেল হস্তান্তর করা হয়েছে। ইসলামপুর সরদারপাড়া আকরামুজ্জামান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইসলামপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি কোরবান আলীর সভাপতিত্বে ও এসিআই সীড ময়মনসিংহ বিভাগীয় সিনিয়র এরিয়া সেলস ম্যানেজার অলোক চন্দ্র শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এসিআই সীড সেলস ম্যানেজার মনোসিজ কুমার মন্ডল।

আলোচনা সভা

ম কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার কেন্দুয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলের পক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলার মাসকা ইউনিয়নের পানগাঁও পনকেন্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সভাপতি সবুজ মিয়ার সভাপতিত্বে ও বিদ্যালয়ের সভাপতি হিরন আলী কনকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম বাঙালি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির ভুঞা, ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক আব্দুল বারী ভুঞা বকুল প্রমুখ।

দায়িত্ব গ্রহণ

ম পোরশা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পোরশায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় ও থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান দায়িত্ব গ্রহণ করেছেন। জানা গেছে, এর আগে শ্রাবণী রায় নাটোর জেলার গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে এবং আতিয়ার রহমান নওগাঁ জেলার বদলগাছি থানা অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। সদ্য যোগদানকৃত ইউএনও এবং ওসিকে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্‌ মঞ্জুর মোরশেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি কামরুজ্জামান সরকার প্রমুখ।

মতবিনিময় সভা

ম পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় উপজেলা নির্বাহী কর্মকর্তার যোগদান উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা সভাকক্ষে উপজেলা পলস্নী উন্নয়ন কর্মকর্তা প্রোলস্নাদ কুমার কুন্ডুর সঞ্চালনায় ও ইউএনও টুকটুক তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্‌ফার। আরও বক্তব্য রাখেন উপজেলা সরকারি কমিশনার (ভূমি) আজিজুল কবির, উপজেলা কৃষি কর্মকর্তা সহিদুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মুনিরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা, সাবেক জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ।

পরামর্শ সভা

ম ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের জীবনমান উন্নয়ন ও পুনর্বাসন বিষয়ক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার শহরের এইড কমপেস্নক্সে এ সভার আয়োজন করে এইডের চাইল্ড এমপাওয়ারমেন্ট প্রোগ্রাম। এইড ফাউন্ডেশনের উপ-পরিচালক হায়দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আব্দুল লতিফ শেখ। বিশেষ অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নিলুফার ইসাছমিন, ঝিনাইদহ বিসিকের ব্যবস্থাপক মিনা রহমান, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মমিনুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ মোহাম্মদ কামরুজ্জামান।

শীতবস্ত্র বিতরণ

ম স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

নেত্রকোনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরের বড়স্টেশনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার রাতে জেলা শহরের সাতপাই বড়স্টেশন প্রাঙ্গণে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক শাহেদ পারভেজ। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. রফিউজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন খন্দকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অনিমেষ সোম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আশিক নূর, সদর উপজেলা নির্বাহী অফিসার তানিয়া তাবাসসুম, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়াজ মাখদুম প্রমুখ।

সাইকেল বিতরণ

ম চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের বীর প্রতীক মমিন উল্যাহ পাটওয়ারী একাডেমি ও হামানকর্দি পলস্নী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের ৩৫ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে চাঁদপুর জেলা পরিষদের পক্ষ থেকে এসব বাইসাইকেল দেওয়া হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী ইকবাল হোসেন ও জেলা পরিষদ সদস্য মনিরুজ্জামান মানিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৈশাদি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম পাটওয়ারী।

কৃষক প্রশিক্ষণ

ম শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জে লেবু জাতীয় ফসলের সম্প্রসারণ ব্যবস্থাপনা ও উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় প্রদর্শনী প্রাপ্ত কৃষক-কৃষাণীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা কৃষক প্রশিক্ষণ হলরুমে অনুষ্ঠানে প্রধান প্রশিক্ষক ছিলেন বগুড়া বনানী হার্টিকালচার সেন্টার উপ-পরিচালক সায়েরা বানু। এ বিষয় বিস্তারিত প্রশিক্ষণ প্রদান করেন ডিএই বগুড়া জেলা প্রশিক্ষণ কর্মকর্তা আ জা মু শহীদ সরকার, উপজেলা কৃষি অফিসার আল মুজাহিদ সরকার, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শায়লা আফরোজ সেতু, উপ-সহকারী কৃষি অফিসার পলাশ চন্দ্র সরকার।

ইমাম সম্মেলন

ম চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের চন্দনাইশে আহলে সুন্নাত ইমাম সংস্থার ইমাম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার চন্দনাইশ পৌরসভার গাছবাড়িয়া কমিউনিটি সেন্টারে আহলে সুন্নাত ইমাম সংস্থার উপজেলা শাখার উদ্যোগে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় মহাসচিব ও চন্দনাইশ-১৪ আসনের মোমবাতি প্রতীকের প্রার্থী সেহাব উদ্দিন মুহাম্মদ আবদুস সামাদ, আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি অধ্যক্ষ শাহ খলিলুর রহমান নিজামী, আহলে সুন্নাত ইমাম সংস্থার প্রধান সমন্বয়ক ফয়েজ উলস্নাহ খতিবী, মুফতি আহমদ হোসেন আল কাদেরী প্রমুখ।

শ্রেষ্ঠ শিক্ষক

ম নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইল উপজেলার স্বপ্ন কুঁড়ি পাবলিক স্কুলের শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন টুম্পা রানী চৌহান। তিনি ওই স্কুলে সহকারী শিক্ষক পদে কর্মরত। বৃহস্পতিবার স্কুল পরিচালনা কমিটি ২০২৩ সালের শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে টুম্পারানী চৌহানের নাম ঘোষণা করেন। স্কুলটির প্রতিষ্ঠাতা ও পরিচালক শাহ আলম ভূঁইয়া বলেন, 'স্কুলের কর্মরত সহকারী শিক্ষকদের মধ্য থেকে পাঠদানে দক্ষতা, ছাত্র-ছাত্রীদের প্রতি আন্তরিকতা, শিক্ষাগত যোগ্যতাসহ পেশাগতদিক থেকে ব্যক্তিত্বের বিকাশ ইত্যাদির মূল্যায়নের ভিত্তিতে একজন শিক্ষককে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়।'

বর্ধিত সভা

ম চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রামের চন্দনাইশে আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার চন্দনাইশ পৌরসভা কার্যালয়ে পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফরিদুল ইসলাম ফরিদের সভাপতিত্বে ও কে এম হামিদ উদ্দিনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন জোবাইদুল আলম চৌধুরী বাবলু, সুজন সরকার, হাসান মোহাম্মদ মইন উদ্দিন, মো. সোহেল, ইউসুপ, মোসলেম, জয়নাল আবেদীন জনি, আলাউদ্দীন বাবু, সুরুজ বাঙালী, আবদুল জলিল, আজাদ, শেখ মজিবুর রহমান দুলাল, নুরুল ইসলাম, মো. সুমন, কাজী গোফরানুল ইসলাম খোকা প্রমুখ।

সার বিতরণ

ম হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের হাটহাজারীতে কৃষকদের মাঝে বেরো ধানের উফশী ও হাইব্রিট জাতের বীজ এবং সার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন শিকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম মশিউজ্জামান।

উপজেলা কৃষি অফিস জানায়, উপজেলার ১৪টি ইউনিয়ন, পৌরসভা ও চসিকের ১ নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের পাঁচ হাজার ২৩০ কৃষকের মাঝে ৬ হাজার ৬৬৫ কেজি উফশী ও হাইব্রিট জাতের বীজ ও ৫০ হাজার ৬০০ কেজি সার দেওয়া হয়েছে।

বীজ-সার বিতরণ

ম স্টাফ রিপোর্টার, নীলফামারী

২০২৩-২৪ অর্থবছরে রবি মৌসুমে নীলফামারীর ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বোরো ধানের ফসলের জন্য বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আতিক আহমেদ, উপজেলা সমবায় কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ।

জানা গেছে, ৫১০০ জন কৃষককে দুই কেজি করে বোরো ধানের হাইব্রিড বীজ এবং ৫২০০ জনকে পাঁচ কেজি উফশি ধানের বীজ, ১০ কেজি ডিএপি সার এবং ১০ কেজি এম ও পি সার বিতরণ করা হবে।

জনপ্রতিনিধিদের মতবিনিময়

ম রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবযোগদানকারী ইউএনও আহসান মাহমুদ রাসেলের সঙ্গে উপজেলার জনপ্রতিনিধি, সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, গণ্যমান্য ব্যক্তি, শিক্ষক, ইমাম, আলেম, পূজা উদযাপন কমিটি, সুশীল সমাজের সংশ্লিষ্ট ব্যক্তিদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ হল রুমে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- নবযোগদানকারী ইউএনও আহসান মাহমুদ রাসেল। বক্তব্য রাখেন- এসি ল্যান্ড সীমন সরকার, নবযোগদানকারী রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এমএ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন প্রমুখ।

ওসির যোগদান

ম বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোগঞ্জের বাজিতপুর-নিকলী-কুলিয়ারচর থানার নতুন ওসি হিসেবে মোহাম্মদ মুর্শেদ জামান যোগদান করেছেন। তিনি গত মঙ্গলবার বিকালে বাজিতপুর থানার বিদায়ী ওসি শফিকুল ইসলামের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। এর আগে মোহাম্মদ মুর্শেদ জামান অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায়। মোহাম্মদ মুর্শেদ জামান ২০১৬ সালে ৭ জুলাই শোলাকিয়া চেকপোস্টে জঙ্গি দমনে বন্দুকযুদ্ধে সাহসিকতার পরিচয় দেন। এই বিরত্বপূর্ণ স্বীকৃতিস্বরূপ তিনি পুলিশ বাহিনীর সর্বোচ্চ পদক বিপিএম লাভ করেন।

বৃত্তি প্রদান

ম মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি

নেতকোনার মোহনগঞ্জে মেধাবী অসচ্ছল বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৩ জন শিক্ষার্থীকে তিন লাখ ১২ হাজার টাকা নগদ বৃত্তি প্রদান করা হয়েছে। গত মঙ্গলবার ইউএনও'র কার্যালয়ে শিক্ষার্থীদের হাতে প্রতিজনকে ২৪ হাজার টাকার চেক তুলে দেন ইউএনও হাফিজা জেসমিন। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফের অর্থায়নে এসব বৃত্তি প্রদান করা হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এই বৃত্তি দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন- জেলা হিসাব ও প্রশাসন সাহেবজাদা আরেফিন, জেলা যুব ও কর্মস্থান কর্মকর্তা মাসুদা আক্তার, ক্লাস্টার অফিসার মো. সোলায়মান, প্রেস ক্লাব সম্পাদক মাসুম আহম্মেদ প্রমুখ।

মিষ্টি বিতরণ

ম পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

দ্বাদশ সংসদ নির্বাচনে রংপুর-৬ পীরগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজ নির্বাচন কমিশনে আপিলের মাধ্যমে মঙ্গলবার সকাল ১০টায় ফেরত পান। ৩ ডিসেম্বর রংপুর রিটার্নিং অফিসার তার মনোনয়নটি বাতিল করেন। প্রার্থিতা ফেরত পাওয়ায় পীরগঞ্জের বিশাল অংশের জনগণ স্বপ্রণোদিত হয়ে এলাকায় মিষ্টি বিতরণ করেন।

জানা যায়, রংপুর-৬ পীরগঞ্জ আসনে দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগ ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য সিরাজুল ইসলাম সিরাজসহ ৯ জন প্রার্থী ৩০ নভেম্বর জমাদানের শেষ দিন পর্যন্ত মনোনয়ন জমা দেন। ৩ ডিসেম্বর মনোনয়ন যাচাই-বাছাইয়ের সময় রংপুর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার সিরাজুল ইসলামসহ চারজনের মনোনয়ন বাতিল করেন।

সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী

ম শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজার জেলার সর্বোচ্চ ভ্যাট বা মূল্য সংযোজন কর প্রদানকারী ব্যবসা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে এমবি ক্লথ স্টোর। এবার নিয়ে পরপর দ্বিতীয়বারের মতো সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা পেয়েছে মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের জনপ্রিয় এই ডিপার্টমেন্টাল স্টোর। ২০২১-২২ অর্থবছরে জেলাপর্যায়ে সর্বোচ্চ মূল্য সংযোজন কর (ভ্যাট) পরিশোধকারী হিসেবে ব্যবসা খাতে জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক এই ক্রেস্ট তুলে দেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (মূসক : বাস্তবায়ন ও আইটি) ডক্টর মইনুল খান। ক্রেস্ট ও সম্মাননা সনদ গ্রহণ করেন এমবি ক্লথ স্টোরের পক্ষে প্রতিষ্ঠানের পরিচালক আনোয়ার ইকবাল। গত রোববার সিলেট ভ্যাট কমিশনারের কার্যালয়ে জাতীয় ভ্যাট সপ্তাহ ও ভ্যাট দিবস ২০২৩ উপলক্ষে এই সম্মাননা দেওয়া হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে