সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মোটর সাইকেল দুর্ঘটনায় দুই যুবকের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ১৯ ডিসেম্বর ২০২৩, ০০:০০

ফরিদপুরের ভাঙ্গা ও মাদারীপুরের রাজৈরে সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় দুইজনের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটর সাইকেল অজ্ঞাত একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে রাস্তার ওপর ছিটকে পড়ে নঈম মিয়া (২৮) নামে এক মোটর সাইকেল চালক ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের সঙ্গে থাকা অপর আরোহী। আহত ব্যক্তিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী নামক স্থানে।

ভাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবু জাফর জানান, রাত আটটার দিকে ভাঙ্গা থেকে গোপালগঞ্জের মুকসুদপুরের বরইতলাগামী একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাত একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল চালক নঈম এবং অপর আরোহী রাস্তার ওপর ছিটকে পড়েন। মাথায় আঘাত পেয়ে নঈম নিহত হন।

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি জানান, মাদারীপুরের রাজৈরে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনায় অধির রায় (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার সকালে রাজৈর-কোটালীপাড়া সড়কের উপজেলার সেনখালী ইসলামপুর মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত অধির কদমবাড়ী ইউনিয়নের লখীপুর গ্রামের সুণিল রায়ের ছেলে।

স্থানীয়রা জানায়, মোটর সাইকেল চালিয়ে রাজৈর বাসস্ট্যান্ডের দিকে আসছিলেন অধির। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে লুটিয়ে পড়েন তিনি। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অধিরকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে