সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সংসদ নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের কর্মশালা ও সভা

স্বদেশ ডেস্ক
  ২১ ডিসেম্বর ২০২৩, ০০:০০
নেত্রকোনার দুর্গাপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শাহেদ পারভেজ -যাযাদি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলার রাজদিয়া অভয় পাইলট স্কুল অ্যান্ড কলেজে উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে ১৮শ' জন ভোটগ্রহণ কর্মকর্তা এই কর্মশালায় অংশগ্রহণ করেন। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সাব্বির আহমেদের সভাপতিত্বে এ প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার আবু জাফর রিপন। উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশন ইন্সটিটিউটের মহাপরিচালক যুগ্ম সচিব আসাদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাসুদুল আলম। সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানার উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার বশির আহমেদ।

তিতাস (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার তিতাসে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার এবং পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলার গাজীপুর খান সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজে ওই প্রশিক্ষণে প্রায় ১ হাজার ১০০ কর্মকর্তা অংশগ্রহণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমান।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোমিনুর জাহানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার বিপিএম (বার) আব্দুল মান্নান ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খান।

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার দুর্গাপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলার দ্বীনি আলিম মাদ্রাসা মিলনায়তনে এই সভা হয়। উপজেলা নির্বাচন কর্মকর্তা তপন চন্দ্র শীলের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম প্রিন্সের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শাহেদ পারভেজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার ফয়েজ আহমেদ, জেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা। আরও বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান, ওসি উত্তম চন্দ্র দেব প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে