সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিইউবিটিতে বাংলাদেশ বাণিজ্য শিক্ষা সমিতির বৃত্তি প্রদান

নতুনধারা
  ২২ ডিসেম্বর ২০২৩, ০০:০০

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি, বিইউবিটির বাণিজ্য বিভাগের দরিদ্র শিক্ষার্থীদের জন্য ১৪ ডিসেম্বর 'বাংলাদেশ বাণিজ্য শিক্ষা সমিতি' দুই লক্ষ এক হাজার টাকার বৃত্তির তহবিল প্রদান করে। এই তহবিল হতে প্রাপ্ত মুনাফা বিইউবিটি'তে অধ্যয়নরত বাণিজ্য শিক্ষার অতি দরিদ্র ছাত্রছাত্রীদের মাঝে বছরে একবার বৃত্তি হিসেবে বণ্টন করা হবে।

বিইউবিটি'তে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিইউবিটির উপাচার্য অধ্যাপক ডক্টর মো. ফৈয়াজ খান, বিইউবিটি ট্রাস্টের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা অধ্যাপক মো. আবু সালেহ, উপ-উপাচার্য অধ্যাপক মো. আলী নূরসহ বিইউবিটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি অধ্যাপক লতিফুর রহমান, সহ-সভাপতি ও বিইউবিটি ট্রাস্টের সদস্য প্রফেসর মিয়া লুৎফর রহমান, মহাসচিব ও বিইউবিটি ট্রাস্টের সদস্য প্রফেসর মো. এনায়েত হোসেন মিয়া এবং প্রফেসর মো. মহিউদ্দিন।

উপাচার্য বাংলাদেশ বাণিজ্য শিক্ষা সমিতির এই মহৎ উদ্যোগের ভূয়সী প্রসংসা করেন এবং বাণিজ্য শিক্ষা প্রসারে সমিতির এই বৃত্তি গরিব ও মেধাবী শিক্ষার্থীদের একটি অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে বলে মনে করেন। ম সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে