সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কাশিয়ানীতে দুর্ঘটনায় দুই যান পুড়ে ছাই একজন নিহত

গোপালগঞ্জ ও কাশিয়ানী প্রতিনিধি
  ২২ ডিসেম্বর ২০২৩, ০০:০০

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। দুর্ঘটনার সময় যান দুটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় গাড়ি দুটি।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার রাতইল ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত প্রাইভেটকার ড্রাইভার মোহাম্মদ উলস্নাহ (৩৮) মানিকগঞ্জের সানবান্দা গ্রামের আব্দুল লতিফ মাস্টারের ছেলে।

আহতরা হলেন- মানিকগঞ্জের সানবান্দা গ্রামের হযরত আলীর তিন সন্তান ফাহিম (২০), ফাহাদ (১৮) এবং ইফাদ (১৬)। তাদেরকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য-কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তারা সকালে গ্রামের বাড়ি মানিকগঞ্জ থেকে সাতক্ষীরা যাচ্ছিল।

গোপালগঞ্জের কাশিয়ানী হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক আবুল হাসেম মজুমদার জানান, সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল ইটভাটা এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি প্রাইভেট কারের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ড্রাইভার নিহত হয় এবং প্রাইভেটকারে থাকা তিন সহোদর গুরুতর আহত হন।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ওসি মো. আবুল হাসেম মজুমদার জানান, দুর্ঘটনার সময় আগুন লেগে যান দুটি পুড়ে যায়। কাশিয়ানী ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। তবে বাসের কোনো যাত্রীর হতাহতের ঘটনা ঘটে নাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে