বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
নাটোরে চাঁদা দাবির অভিযোগে চার ভুয়া সাংবাদিক আটক

অস্ত্র ও মাদকদ্রব্যসহ চার জেলায় সাতজন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
অস্ত্র ও মাদকদ্রব্যসহ চার জেলায় সাতজন গ্রেপ্তার

বাগেরহাটের মোলস্নাহাটে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে নাটোরের নলডাঙ্গায় চাঁদা দাবির অভিযোগে চার ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া অস্ত্র ও মাদকসহ তিন জেলায় ৬ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

মোলস্নাহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাটের মোলস্নাহাটে তৃতীয় শ্রেণির শিশুছাত্রী ধর্ষণের অভিযোগে নবম শ্রেণির ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার উপজেলার কুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত সোহান (১৫) ওই এলাকার ভাড়াটিয়া আবুল কালামের ছেলে। ভিকটিমকে গুরুতর অবস্থায় গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্তের মা সীমা বেগম জানান, তার ছেলে যদি অপরাধী হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা উচিত।

থানা পুলিশ পরিদর্শক আশ্রাফুল ইসলাম জানান, 'ধর্ষণের অভিযোগে সোহানকে আটক করা হয়েছে। যেহেতু বয়স কম সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের নলডাঙ্গায় এতিমখানায় অনিয়মের অভিযোগ তুলে চাঁদা দাবির অভিযোগে চার ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার খাজুরা ইউনিয়নের গৌরীপুর নুরানী এতিমখানা ও মাদ্রাসার অনিয়মের অভিযোগ তুলে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করলে মাদ্রাসা কৃর্তৃপক্ষ তাদের আটক করে। খবর পেয়ে নলডাঙ্গা থানা পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি পাইভেট কার, ক্যামেরা ও বিভিন্ন পত্রিকার সাংবাদিক পরিচয়পত্র জব্দ করা হয়। এ ঘটনায় এতিমখানার প্রধান শিক্ষক বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বুধবার ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তাররা হলো গাজিপুরের হেলাল সরকার (২৮), ময়মনসিংহের লিমন হোসেন (২৭), বগুড়ার ইউনুস আলী (২৭) ও শেরপুরের শিহাব মিয়া (২৫)।

নলডাঙ্গা থানার ওসি মোনোরুজ্জামান বলেন, আটকদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

স্টাফ রিপোর্টার, ভোলা জানান, ভোলার মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও গুলিসহ তিন ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার দুপুরে ভোলা জেলা পুলিশ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মামুনুর রশিদ।

আটকরা হলো ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের মিরাজ খালাসী (৪০), রুবেল ব্যাপারী (২৮) ও একই উপজেলার ধনিয়া ইউনিয়নের আব্বাস (২৮)।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি করতে যাওয়ার কথা স্বীকার করে। এ সময় তাদের কাছ থেকে ২টি পাইপ গান ও ১৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

কিশোরগঞ্জ প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের্ যাবের অভিযানে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করা হয়েছে। বুধবার গভীর রাতের্ যাব-১৪ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।

আটকরা হলো কিশোরগঞ্জ সদর উপজেলার হারুয়া ক্লাসিক গলির তকবীর উদ্দিন রকিব (৩১) ও একই এলাকার তাজবীর রায়হান বিপস্নব (২৪)।

র্

যাব-১৪ (সিপিসি-২) কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার আশরাফুল কবির জানান, 'প্রথমে এজাহার নামীয় আসামি তাকবীর উদ্দিন রকিবকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে তাজবীর রায়হান বিপস্নবের বাসায় অভিযান পরিচালনা করে ৮টি রামদা, ১টি চাপাতি, ২টি চাইনিজ কুড়াল ও ১টি লোহার চেইনসহ তাকে আটক করা হয়।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৫০০ পিস ইয়াবাসহ এক নারী মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বিশনন্দী ফেরীঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রবিনা আক্তার (৩৫) ব্রাক্ষ্ণণবাড়িয়া উপজেলার বিজয়নগর থানার সিঙ্গারবিল এলাকার বাদশা মিয়ার স্ত্রী।

এ ব্যাপারে আড়াইহাজার থানার এসআই মাহমুদুল হাসান বাদী হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। বুধবার তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে