বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

পাবনা ও জামালপুরে সড়কে নিহত ২

স্বদেশ ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
পাবনা ও জামালপুরে সড়কে নিহত ২

পাবনার সাঁথিয়া ও জামালপুরের বকশীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

পাবনা প্রতিনিধি জানান, পাবনার সাঁথিয়ায় কাভার্ড ভ্যান চাপায় আব্দুর রহমান ওরফে রহম (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সকাল ৮টায় উপজেলার পাটগাড়ি টুকু বাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান উপজেলার পাটগাড়ি গ্রামের মৃত মহেশ আলীর ছেলে ও নাগডেমড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

স্থানীয় ও হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৮টায় সড়ক পারাপার হওয়ার সময় বেড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী ক্রাউন সিমেন্টবাহী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিয়ে গাড়ি রেখে চালক পালিয়ে যান।

সাঁথিয়ার মাধপুর হাইওয়ে থানার এসআই শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, 'ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে এবং চালক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।'

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের বকশীগঞ্জে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মনির মিয়া (৩০) নামে এক দিনমজুর নিহত হয়েছে। বুধবার সকাল ১০টায় বকশীগঞ্জ-রৌমারী মহাসড়কের ড্রাম ব্রিজ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত মনির মিয়া কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কালারচর গ্রামের তছের উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, অটোরিকশাটি ড্রাম ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে নাবিল পরিবহণ নামে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজির যাত্রী মনির মিয়া (৩০) ও তার সঙ্গী মাহবুব আলী (২৬) মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মনির মিয়াকে মৃত ঘোষণা করেন।

বকশীগঞ্জ হাইওয়ে থানার ওসি ওবাইদুল হক জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে