বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকারি বই বিক্রির সময় প্রধান শিক্ষক আটক

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
সরকারি বই বিক্রির সময় প্রধান শিক্ষক আটক

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার চাঁনতারা গণউচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম শহিদ সরকারি বই বিক্রি করার সময় হাতে নাতে ধরেছে এলাকাবাসী। পরে বইসহ ট্রাক জব্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে জামুরিয়া ইউনিয়নের গুনগ্রাম এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চাঁনতারা গণউচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্সক শহিদুল ইসলাম শহিদ সরকারি বই বিধি অনুযায়ী জমা না দিয়ে মঙ্গলবার দুপুরে ছোট এক ট্রাকভর্তি সরকারি বই গোপনে পুরনো কাগজ ব্যবসায়ী মাদারীপুর জেলার নিলয় ও ভোলা জেলার রাসেলের কাছে বিক্রি করেন। বিষয়টি টের পেয়ে সংবাদকর্মী ও স্থানীয় লোকজন গুনগ্রাম নামক স্থানে গাড়ির গতিরোধ করেন। পরে ট্রাকের ত্রিপল মোড়ানো ঢাকনা খুলে দেখা যায়, বিভিন্ন ক্লাসের সরকারি বই রয়েছে।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান আলী বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠনের কথা জানিয়েছি। তদন্ত রিপোর্ট পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কিশোর কুমার দাস জানান, প্রতিবেদন ইউএনওকে দেবেন। এরপর তিনি তা খতিয়ে দেখার পর বিধিমোতাবেক ব্যবস্থা নেবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে