সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

গাজীপুরে ব্রিজে বাস উল্টে চালক-হেলপার তুরাগ নদে

গাজীপুর প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
গাজীপুরে ব্রিজে বাস উল্টে চালক-হেলপার তুরাগ নদে

গাজীপুর মহানগরের কড্ডা বাজার এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তুরাগ ব্রিজের ওপর বাস উল্টে গিয়ে চালক ও হেলপার তুরাগ নদে পড়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১০ থেকে ১২ জন বাসযাত্রী।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া যায়নি। ঘটনার পরপরই বাসন থানার ওসি বাবু সিদ্দিক ও কোনাবাড়ি থানার ওসি জিয়াউল ইসলাম ঘটনাস্থলে যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কড্ডা ব্রিজে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় বাসের চালক ও হেলপার তুরাগ নদে পড়ে যান। আহত হয়েছেন কমপক্ষে বাসের ১৫ যাত্রী।

এলাকাবাসী তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনার পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

বাসন থানার ওসি আবু সিদ্দিক বলেন, ব্রিজের ওপর বাস উল্টে ১০ থেকে ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে বাসের চালক ও হেলপারের অবস্থা গুরুতর।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। বাসটি উল্টো পথে চলতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে।

কোনাবাড়ি থানার ওসি জিয়াউল ইসলাম জানান, আলস্নাহ ভরসা নামের বাসটি বুধবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে কড্ডা ব্রিজের ওপর উল্টে যায়। এ সময় ব্রিজের রেলিংয়ের কিছু অংশ ভেঙে গেলেও অল্পের জন্য বাসটি ব্রিজের নিচে পড়ে যায়নি। তবে বাসের চালক ও হেলপার লাফিয়ে নামতে গিয়ে ব্রিজ থেকে নিচে তুরাগে পড়ে যান। পরে এলাকাবাসীর সহায়তায় তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে