বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

পাঁচ জেলার সড়কে ৫ জনের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ০১ মার্চ ২০২৪, ০০:০০
পাঁচ জেলার সড়কে ৫ জনের প্রাণহানি

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় পাঁচজনের মৃতু্য হয়েছে। সিরাজগঞ্জ, টাঙ্গাইলের ভূঞাপুর, নেত্রকোনার দুর্গাপুর, কুষ্টিয়ার ভেড়ামারা ও ফরিদপুরের ভাঙ্গায় এসব মৃতু্যর ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের বেলকুচিতে সিএনজিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার রাজাপুর ইউনিয়নের সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের রাজাপুরে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে বেলকুচি থানার উপ-পরিদর্শক হাসানুর রহমান।

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের ভূঞাপুরে নামাজ পড়তে যাওয়ার পথে অজ্ঞাত গাড়ির ধাক্কায় রাস্তার পাশে ছিটকে পড়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাওলানা রফিকুল ইসলাম (৫০) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃতু্য হয়েছে।

বৃহস্পতিবার ভোরে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চলিক মহাসড়কের উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া (ভাবিরঘাট) নামক স্থানে এ ঘটনা ঘটে। শিক্ষক রফিকুল ইসলাম উপজেলা নিকরাইল ইউনিয়নের পাথাইলকান্দি গ্রামের ওয়াজেদ আলীর ছেলে। তিনি উপজেলার নিকরাইল ইউনিয়নের খাশবিয়ারা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার দুর্গাপুরে লরির চাকায় চাপা পড়ে মেহেদী হাসান শাকিল (২৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গত বুধবার সন্ধ্যায় পৌর শহরের কাচারি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী উপজেলার বাকলজোড়া ইউনিয়নের নগরসিংহা গ্রামের রায়হান উদ্দিন খলিফার ছেলে। তিনি মুন্সীগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করতেন। সন্ধ্যায় মোটর সাইকেলে দুর্গাপুর থেকে বাড়ি ফিরছিলেন। পথে পৌর শহরে কাচারি মোড় এলাকায় ব্যাটারিচালিত অটোর সঙ্গে ধাক্কা লেগে চলন্ত বালুবাহী লরির চাকার নিচে পড়ে তার মৃতু্য হয়।

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি জানান, কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ফিরোজ আলী ওরফে রবিন (২৮) নামের একজন মারা গেছেন। স্থানীয়রা ঘাতক ট্রাক ও ড্রাইভারকে আটক করে ভেড়ামারা থানায় দিয়েছে। বুধবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রবিন ভেড়ামারা পৌরসভার ৯ নং ওয়ার্ডের বামনপাড়া এলাকার রমজান আলীর ছেলে।

জানা যায়, ভেড়ামারা-পাবনা মহাসড়কের ভিলকির পুল নামক স্থানে ট্রাক ও মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকের আঘাতে রবিন মারাত্মকভাবে আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক শহিদুল ইসলাম রনি (৩৫) নিহত হয়েছেন। তিনি ময়মনসিংহ জেলার সদর উপজেলার চর সিয়তা গ্রামের আমজেদ হোসেনের ছেলে।

জানা গেছে, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ বাসস্ট্যান্ডে খুলনা থেকে ঢাকাগামী একটি বাসের সঙ্গে ঢাকা থেকে খুলনাগামী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ট্রাক চালক শহিদুল ইসলাম রনি ঘটনাস্থলে মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে