রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গাজীপুরে নির্মাণ সামগ্রীর স্তূপে যুবকের লাশ

গাজীপুর প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ০০:০০

গাজীপুরে বিআরটি প্রকল্পের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উড়াল সেতুর কাজের জন্য রাখা খোয়া-বালুর মিশ্রণের স্তূপ থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে শ্রমিকরা খোয়া-বালুর কাজ করার সময় লাশটি দেখতে পায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ বলছে, খোয়া ও বালুর মধ্যে কে বা কারা লাশটি রেখে গেছে। তাৎক্ষণিকভাবে তার পরিচয় শনাক্ত করা যায়নি। তবে একটি মোবাইল ফোন পাওয়া গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শ্রমিক জানান, মহাসড়কে বিআরটি প্রকল্পের ফ্লাইওভার কাজ চলছে। এ জন্য প্রতিদিনই খোয়া-বালুর মিশ্রণ এনে ফ্লাইওভারের নিচে রাখা হয়। সোমবার রাতেও এমন খোয়া-বালু এনে রাখা হয়। মঙ্গলবার সকালে শ্রমিকরা কাজ করতে গিয়ে ওই বালু খোয়ার স্তূপ থেকে এক যুবকের লাশ বেরিয়ে আসে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, ফ্লাইওভারের নিচে রাখা খোয়া-বালুর স্তূপ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে