শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ০১ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

সার ও বীজ বিতরণ

\হগাংনী (মেহেরপুর) প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে ২০২৩-২৪ অর্থবছরে প্রণোদনা কর্মসূচির আওতায় পাট ও আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের মধ্যে সার ও বীজ বিতরণ করেছে কৃষি বিভাগ। রোববার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এমএ খালেক। উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহার সভাপতিত্বে এবং কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুর রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কৃষি অফিসার ইমরান আহমেদ।

ইফতার মাহফিল

ম ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ভূঞাপুর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, উপজেলা, কলেজ ও পৌরসভা ছাত্রদলের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার শহীদ জিয়া মহিলা ডিগ্রি কলেজ মাঠে উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. গোলাম মোস্তফা মিয়ার সভাপতিত্বে এ সময় ছিলেন সম্পাদক সেলিমুজ্জামান সেলু, সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু, ভূঞাপুর বাজার বণিক সমিতির সভাপতি শাহজাহান কবির লিটন, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন, খন্দকার গিয়াস উদ্দিন, ফরহাদুল ইসলাম শাপলা, মনিরুজ্জামান তরফদার মিন্টু।

\হ

ইফতার মাহফিল

ম ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

নগরীর অক্সিজেন মোড় এলাকায় ১০০ একরের অধিক জায়গায় গড়ে উঠা অন্যতম বৃহৎ আবাসিক এলাকা উত্তরা হাউজিং সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সোসাইটির প্রবাসী টাওয়ারে ফটিকছড়ি উপজেলার ৫নং হারুয়ালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সোসাইটির সভাপতি ইকবাল হোসেন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশন পাঁচলাইশ ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শফিকুল ইসলাম। এ সময় বক্তৃতা রাখেন সোসাইটির সহ-সভাপতি ব্যাংকার মোহাম্মদ ইব্রাহীম, প্রফেসর হামিদুলস্নাহ কুতুবী, জিয়াউর রহমান, নাজিম উদ্দীন, মোহাম্মদ আইয়ুব, সি এস এফ টাওয়ার'র সভাপতি মাওলানা মাহবুবুর রহমান।

আর্থিক সহায়তা

ম ডোমার (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডোমারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। রোববার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস হ্যাপির সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মাবুদ।

মতবিনিময় সভা

ম কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে উপজেলার চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদে এ সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে তিনি ইউনিয়নের অসহায়, গরিব, দুস্থদের জন্য ১ হাজার শাড়ি-লুঙ্গি ইউপি চেয়ারম্যান খাইরুল আলমের হাতে তুলে দেন। এসময় তিনি উপস্থিত সবার কাছে আসন্ন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন এবং সবার কাছে ভোট প্রার্থনা করেন। জামালপুর ইউপি চেয়ারম্যান ছাড়াও এ সময় অন্যদের মধ্যে ইউপি সদস্য মোস্তফা মিয়া, নাজমুল ইসলাম, মোকাম্মেল হোসেন, ফারুক শেখ, বজলুর রহমান ছিলেন।

ফলাফল প্রকাশ

ম রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ কওমি মাদরাসা আঞ্চলিক শিক্ষা বোর্ডের ৯ম পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। রোববার উপজেলার ভুলতা ইউনিয়নের মহব্বতপুর (মাঝিপাড়া) ইসলামিয়া আরাবিয়া মাদরাসায় এ ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল প্রকাশের সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ আঞ্চলিক বোর্ডের প্রেসিডিয়াম সদস্য মুফতি বদরুল আলম সিলেটি, মাওলানা বেলাল হোসাইন মাদানী, মাওলানা ইউসুফ ফরিদি, মুফতি আবু বকর, পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা মিজানুর রহমান খান।

উপাসনা অনুষ্ঠিত

ম ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

আনন্দ মনোমুগ্ধকর উৎসবমুখর পরিবেশে প্রার্থনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনাজপুরের ঘোড়াঘাটে খ্রিষ্ট ধর্মাবলম্বীদের ২১তম পুণ্যময় যিশু খ্রিষ্টের পুনরুত্থান উপাসনা (ইস্টার সানডে) অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলার সিংড়া ইউনিয়নের কুচেরপাড়া আদিবাসী ফুটবল খেলার মাঠে উপজেলা আন্তঃমান্ডলিক খ্রিষ্টিয়ান ফেলোশিপের সভাপতি সনাতন উত্তম মার্ডির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. মাহমুদুল হাসান। প্রধান বক্তা চার্চ অবদা ন্যাজারিন রংপুর অঞ্চলের অফিসার রেভাঃ রবিন সরেন। বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি মনোরঞ্জন মোহন্ত ভুট্টু।

মানববন্ধন

ম ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে কৃষক মশিউর রহমান মশি হত্যায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার সকালে সদর উপজেলার দোকানঘর নামক স্থানে এ মানববন্ধনের আয়োজন করে নিহতের স্বজন ও এলাকাবাসী। এতে ব্যানার ফেস্টুন নিয়ে কৃষক মশিউরের পরিবারের সদস্যসহ প্রতিবেশী ও স্বজনরা অংশ নেয়। ঘণ্টাব্যাপী চলা এই কর্মসূচিতে স্থানীয় ইউপি সদস্য আবু হানিফ, প্রতিবেশী আব্দুল লতিফ, ওলিয়ার রহমানসহ অন্যরা বক্তব্য রাখেন। সে সময় বক্তারা অভিযোগ করে বলেন, মশিউরের স্ত্রী সুমী খাতুনের পরকীয়া প্রেম ছিল। বিষয়টি মশিউর জেনে ফেলায় তাকে বিদু্যৎ শক দিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। ২৯ মার্চ তার বাড়ির নির্মাণাধীন বাথরুম থেকে ঝুলন্ত অবস্থায় মশিউরের লাশ উদ্ধার করে পুলিশ।

ফুড প্যাক বিতরণ

ম হাবিপ্রবি প্রতিনিধি

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) এর শিক্ষার্থী মোরশেদুল হকের নেতৃত্বে রমাদান ফুড প্যাক বিতরণ করা হয়েছে। শনিবার খানসামা উপজেলায় এই কর্মসূচির আয়োজন করা হয়। দিনাজপুর জেলার খানসামা উপজেলায় লিভ এ লেগেসি প্রজেক্টের জেলা প্রতিনিধি মো. মোরশেদুল হকের মাধ্যমে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের প্রভাষক কৃষিবিদ মো. রায়হানুল হক এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন আরও অনেকেই।

আলোচনা সভা

ম টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

টঙ্গীর মরকুন মোলস্নার গ্রেজ বাইতুস সালাম জামে মসজিদ মোতা ওয়ালী, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. জাহিদুর কবির আনোয়ারের মা মরহুম জহুরুন নেছার মৃতু্যবার্ষিকী, ভাই মোতালেব হোসেন শহর আলী, ভাতিজা আশফাক লাবিব মোলস্নাসহ মৃতু্য ব্যক্তিদের স্মরণে কোরআন খানি, কবর জিয়ারত, আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাইতুস সালাম জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. ফজলুর হক মোলস্নার সভাপতিত্বে এবং বাইতুস সালাম জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন পরিচালনায় স্মরণ সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠিত

ম দেবিদ্বার (কুমিলস্না) প্রতিনিধি

\হকুমিলস্না উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার ও তার পরিবারসহ পবিত্র ওমরা হজ্ব পালনের উদ্দেশ্যে আগামী ২ এপ্রিল দেশত্যাগ করবেন। এ উপলক্ষে শনিবার বিকালে রোশন আলী মাস্টারের পৌর সদর বাসভবনে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একে শফিউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক এমপি রাজী মোহাম্মদ ফখরুল, কুমিলস্না উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, কুমিলস্না উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ টি এম মেহেদি হাসান বুলবুল, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান, হাজী আবুল কাশেম ওমানী, দেবিদ্বার পৌরসভার মেয়র মো. সাইফুল ইসলাম শামীম।

ইফতার মাহফিল

ম ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ভূঞাপুর চক্ষু হাসপাতালের উদ্যোগে, ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ভূঞাপুর চক্ষু হাসপাতালের হলরুমে আসাদুল ইসলাম বাবুলের সভাতিত্বে উপস্থিত ছিলেন সম্পাদক মতিয়ার রহমান, ডা. মোমিনুল ইসলাম, ডা. মেহেদী হাসান। দোয়া পরিচালনা করেন হাফেজ আবুল কালাম।

শীর্ষক অনুষ্ঠান

ম কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানীতে 'জনগণের কথা' শীর্ষক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় কাশিয়ানী উপজেলা পরিষদের শহীদ মিনার চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. রাশেদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়াল পস্নাটফর্মে যুক্ত হয়ে বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক নিজামূল কবির। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. সাইফুল ইসলাম, থানার ওসি মো. জিলস্নুর রহমান। জেলা তথ্য কর্মকর্তা মুঈনুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন।

দোয়া মাহফিল

ম ডোমার (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডোমারে আমিন সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ডোমার উপজেলা আমিন সমিতির আয়োজনে ফুলকুড়ি একাডেমি স্কুল মাঠে প্রধান অতিথি ছিলেন ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। আমিন সমিতির সদস্য রঞ্জু ইসলামের সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, ডোমার সদর ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ, বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন ও সদস্য সাহেব আলী।

প্রশিক্ষণ উদ্বোধন

ম গাজীপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় (বশেমুরকৃবি)-এর পুরাতন অডিটরিয়ামে রোববার সকালে ডিজিটাল সরকার ও অর্থনীতি শক্তিশালীকরণ (ইডিজিই) প্রকল্পের অধীনে 'ডিজিটাল স্কিলস্‌ ফর স্টুডেন্টস্‌' শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে ট্রেনিং কো-অর্ডিনেটর ও সিএসআইটি বিভাগের প্রধান ড. গনেশ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া এবং বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থীরা ছিলেন।

কর্মশালা

ম ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে স্বল্প কার্বন উৎপাদনকারী উন্নয়ন ও শতভাগ নবায়নযোগ্য জ্বালানি বিষয়ে নাগরিক সমাজের সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার দিনব্যাপী শহরের ফ্যামেলি জোন-এ ব্রেড ফর দ্য ওয়ার্ল্ডের সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করে কোস্টাল ডেভেলপমেন্ট পার্টনারশিপ (সিডিপি)। সেসময় বক্তব্য রাখেন কোস্টাল ডেভেলপমেন্ট পার্টনারশিপ (সিডিপি)-এর নির্বাহী পরিচালক সৈয়দ জাহাঙ্গীর হাসান মাসুম, এরিয়া সমন্বয়কারী আশরাফ উদ্দিন শোভন, সিডিপি ঝিনাইদহের সমন্বয়কারী হাবিবুর রহমানসহ অন্যরা। অনুষ্ঠানে ঝিনাইদহে কর্মরত সাংবাদিক, আইনজীবী, জনপ্রতিনিধি, উন্নয়নকর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

পুনর্মিলন অনুষ্ঠিত

ম শাবি প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে ডেনমার্কের কোপেনহেগেনে পুনর্মিলনী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার প্রথমবারের মতো ডেনমার্কে অবস্থানরত প্রবাসী সাস্টিয়ানদের আয়োজনে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে সাস্টিয়ান গ্র্যাজুয়েট ও তাদের পরিবারের সদস্যসহ প্রায় ৫০ জন অতিথি অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে দেশীয় সুগন্ধি আখনি থেকে শুরু করে ঐতিহ্যবাহী মিষ্টান্নের মাধ্যমে আপ্যায়ন করা হয়। অংশগ্রহণকারীদের হাসি-আড্ডাতে তৈরি সামগ্রিক পরিবেশ যেন সবাইকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবস্থায় ফিরিয়ে নেয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সাস্টিয়ান চেতনার প্রতিফলন ঘটে।

বিভিন্ন উপকরণ বিতরণ

ম বিরল (দিনাজপুর) প্রতিনিধি

বিরলে নারীদের কৃষি ক্ষেত্রে সম্পৃক্ততা বৃদ্ধি ও সবজি চাষে উদ্বুদ্ধ করতে বিনামূল্যে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলার ১০টি ইউনিয়নের প্রায় ৩০০ জন নারীকে পর্যায়ক্রমে এসব উপকরণ বিতরণ করা হবে। বিশ্বব্যাংেেকর অর্থায়নে ইনভেস্টিং ইন র্রুযাল পিপলস (আইএফএডি)-এর আওতায় রোববার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপকরণ বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা নির্বাহী অফিসার বহ্নি শিখা আশা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোস্তফা হাসান ইমাম, কৃষি সম্প্রসারণ অফিসার বরকতউল্যাহসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

আগুনে পুড়ল বসতবাড়ি

ম কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের অতি দুর্গম ৩নং ওয়ার্ডের ভাঙামুড়া এলাকায় আগুনে ৪টি বসতবাড়ি পুড়ে গেছে। শনিবার দুপুরের দিকে এই আগুনের ঘটনা ঘটে বলে জানান ১১৯নং ভাইয্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা। শনিবার রাত ৮টায় মুঠোফোনে যোগাযোগ করা হলে হেডম্যান থোয়াই অং মারমা বলেন, রান্নার চুলা হতে আগুন লেগে ঐ এলাকার আলিয়ামত তঞ্চঙ্গ্যা, প্রেম কুমার তঞ্চঙ্গ্যা, পাকি জয় তঞ্চঙ্গ্যা এবং কাঞ্চন বাবু তঞ্চঙ্গ্যার থাকার মাচাং ঘর পুড়ে যায়।

আলোচনা সভা

ম গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি

রংপুরের গঙ্গাচড়ায় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার গঙ্গাচড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নবগঠিত কমিটির সদস্য সচিব রজব আলীর সঞ্চালনায় ও আহ্বায়ক আব্দুল হামিদের সভাপতিত্বে সাংগঠনিক বিষয়ে বক্তব্য রাখেন মিজানুর রহমান, মাহবুবা আখতার মিতু, জাকিউল আলম স্বপন, উর্মি খাতুন, আসহাবুল ইসলাম, রাকিবুল ইসলাম, আজহারুল ইসলাম, সামসুদদোহা, খায়রুজ্জামান সবুজসহ বিভিন্ন নেতা।

খাদ্যসামগ্রী বিতরণ

ম রূপসা (খুলনা) প্রতিনিধি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক পবিত্র মাহে রমজানে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি এবং খাদ্যসামগ্রী বিতরণ করছি।'

রোববার রূপসার আইচগাতি ইউনিয়নের ৩ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইমদাদুল ইসলাম, যুগ্ম সম্পাদক অধ্যাপক ডা. শ্যামল কুমার দাস, আওয়ামী লীগ নেতা সরদার আবুল কাশেম ডাবলু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে