শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় ঝরল পাঁচজনের প্রাণ

স্বদেশ ডেস্ক
  ০২ এপ্রিল ২০২৪, ০০:০০
সড়ক দুর্ঘটনায় ঝরল পাঁচজনের প্রাণ

চার জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃতু্য হয়েছে। এরমধ্যে মেহেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মোটর সাইকেল চালক, ঝিনাইদহে ট্রাক্টর চাপায় কলেজ শিক্ষক, সিরাজগঞ্জে ট্রাকচাপায় এক ব্যক্তি এবং জামালপুরের মেলান্দহে ট্রাকচাপায় ভটভটি চালক নিহত হন। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

মেহেরপুর প্রতিনিধি জানান, মেহেরপুরে সিমেন্টবোঝাই ট্রাকের ধাক্কায় দুই মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। সোমবার সকালে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের সদর উপজেলার চাঁদবিলে নির্মাণাধীন ইমপেক্ট স্কুলের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে, তার নাম হাসান আলী (১৯)। তিনি চাঁদবিল গ্রামের সবজি ব্যবসায়ী লিটন আলীর ছেলে। অন্যজনের মরদেহ চাকায় পিষ্ট হয়ে বিকৃত হওয়ায় পরিচয় শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

মেহেরপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা রুহুল আমিন জানান, হাসান আলীসহ দুইজন মোটর সাইকেলে চাঁদবিল গ্রাম থেকে মাঠে ঘাস কাটার জন্য যাচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি সিমেন্টবোঝাই ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাদের মৃতু্য হয়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানিয়েছেন, দুজনের মরদেহ উদ্ধার করে মর্গে নেওয়া হয়েছে। এছাড়া ট্রাক চালককে আটক ও আলামত হিসেবে মোটর সাইকেল ও ট্রাক জব্দ করা হয়েছে।

ঝিনাইদহ ও হরিণাকুন্ডু প্রতিনিধি জানান, ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ইটভাটার ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে রেজাউল করিম (৪৮) নামের এক কলেজ শিক্ষকের মৃতু্য হয়েছে। সোমবার সকালে উপজেলার কলাফোলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার যাদবপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে এবং ঝিনাইদহ সদরের মলিস্নক শহিদুল ইসলাম কারিগরি কলেজের শিক্ষক।

হরিণাকুন্ডুু থানার ওসি জিয়াউর রহমান জানান, উপজেলার যাদবপুর গ্রামের বাড়ি থেকে রেজাউল করিম মোটর সাইকেলে সদর উপজেলার নগর বাথান বাজারে যাচ্ছিলেন। পথে কলাফোলা গ্রামের রাস্তায় পৌঁছলে সামনের দিক থেকে আসা ভাটার ইটবোঝাই একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। এ ঘটনায় গাড়িটি আটক করলেও চালক পলাতক রয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের সলঙ্গার হাটিকুমরুল মহাসড়কে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত ট্রাকচাপায় ফরিদুল ইসলাম (৪৮) নামের এক ব্যক্তির মৃত্য হয়েছে। সোমরার সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম ঢাকা-রাজশাহী মহাসড়কের পুরাতন মাছের আড়ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানান, সিরাজগঞ্জ রোডস্থ পুরাতন মাছের আড়তের সামনে রাস্তা পারাপারের সময় পেছন থেকে আসা অজ্ঞাত ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ফরিদুল ইসলামের মৃতু্য হয়। নিহত ফরিদুল ইসলাম (৪৮) সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার সুজাপুর গ্রামের মৃত নুরাল সরকারের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি এম এ ওয়াদুদ বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় এনেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের মেলান্দহে ট্রাকচাপায় সোহেল রানা (২৮) নামে এক ভটভটি চালক নিহত হয়েছেন। গত রোববার বিকালে উপজেলার মামাভাগিনা বেইলি ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক উপজেলার বেতমারি গ্রামের দক্ষিণ পাড়ার ফটিক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ধান ভর্তি একটি ভটভটি জামালপুর থেকে মেলান্দহের দিকে যাচ্ছিল। পেছন থেকে একটি ট্রাক বেইলি ব্রিজসংলগ্ন এলাকায় ধানভর্তি ভটভটিকে চাপা দেয়। এতে ভটভটি চালক সোহেল রানা ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা মালঞ্চ বাজারে ঘাতক ট্রাকটিকে আটকে রাখে। তবে পালিয়ে যায় চালক ও তার সহযোগী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে