শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ০২ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

ইফতার পার্টি

ম আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারায় বিএনপি নেতা আবু তাহেরের ব্যক্তিগত উদ্যোগে রোববার কেইপিজেডের পাহাড়ের টিলায় ইফতার পার্টি আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কাঞ্চন, বিএনপি নেতা লিয়াকত আলী, সাবেক ছাত্রদল নেতা শাহজাহান ও মোহাম্মদ ইসমাইল প্রমুখ। পরে বিএনপি'র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। ইফতার পার্টিতে বক্তারা বলেন আনোয়ারা বিএনপিকে সুসংগঠিত করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আনুষ্ঠানিক উদ্বোধন

ম কয়রা (খুলনা) প্রতিনিধি

'শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ' '১৫ টাকায় চাল পাই দেশে কোনো অভাব নাই'- এই প্রতিপাদ্যকে সামনে রেখে কয়রা উপজেলা খাদ্য অধিদপ্তরের আয়োজনে আমাদী ইউনিয়নের জায়গীর মহল বাজারে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১৫ টাকা কেজি মূল্যের চাল বিক্রির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিক্রির উদ্বোধন করেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য মো. রশীদুজ্জামান। উপজেলা নির্বাহী অফিসার বিএম তারিক উজ জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ রেজাউল করিম, আমাদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমির আলী গাইন।

সমিতির নির্বাচন

ম ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা আইনজীবী সমিতির বার্ষিক (২০২৪-২৫) নির্বাচন সম্পন্ন হয়েছে। রোববার উপজেলা আইনজীবী সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে অ্যাডভোকেট মহম্মদ আবদুল মান্নান মিঞা ও সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আবদুল আলিম বেপারি নির্বাচিত হন। অন্যদিকে সরাসরি ভোটে সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট হাবিবুর রহমান নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মাসুদ মুন্সী এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট কামরান হোসেন ও অ্যাডভোকেট কাজী রাকিবুল ইসলাম।

ঈদ সামগ্রী বিতরণ

ম ফটিকছড়ি প্রতিনিধি

বাংলাদেশ দেশরত্ন পরিষদ ও শেখ রাসেল মেমোরিয়াল জাতীয় সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ফটিকছড়িতে অসহায় ও হতদরিদ্র পরিবারের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার মাইজভান্ডার এলাকায় বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফার নেতৃত্বে কয়েক শতাধিক পরিবারের মধ্যে এ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় আর ছিলেন বাংলাদেশ দেশরত্ন পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি এমএ তালেব, ইউপি সদস্য তৌহিদুল আলম, আব্দুল হালিম প্রমুখ।

লাইব্রেরি উদ্বোধন

ম সুজানগর (পাবনা) প্রতিনিধি

উপজেলা প্রশাসনের আয়োজনে সুজানগরে পাবলিক লাইব্রেরির উদ্বোধন করা হয়েছে। সোমবার পাবনার সুজানগর উপজেলা চত্বরে পাবলিক লাইব্রেরির উদ্বোধন করা হয়। পাবলিক লাইব্রেরি ভার্চুয়াল উদ্বোধন করেন পাবনার জেলা প্রশাসক মুহাম্মদ আসাদুজ্জামান। এ সময় ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার, সুজানগর প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাস্টার, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই, অ্যাকাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেন, শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলী, সাংবাদিক রিপন প্রমুখ।

উপহার প্রদান

ম গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেন দুর্ঘটনায় নিহত ট্রেন যাত্রী আসলাম মিয়ার পরিবার পেল ব্যাটারিচালিত রিকশা। সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম নিহত আসলামের স্ত্রী ফাতেমা খাতুনের হাতে ব্যাটারিচালিত একটি রিকশার চাবি তুলে দেন। উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় এ রিকশা বিতরণ করা হয়। এ সময় ছিলেন জেলা সমাজসেবা অফিসের উপপরিচালক আব্দুল কাইয়ুম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুল ইসলাম আকন্দ, গফরগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপস্নব।

অনাথবন্ধু সম্মাননা

ম দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

দুর্গাপুর উপজেলার চন্ডিগড়ে অবস্থিত মানবকল্যাণকামী অনাথালয় থেকে প্রতি বছরের ন্যায় এবারও অনাথবন্ধু সম্মাননা দেওয়া হয়েছে। ৩ দিনব্যাপী বিশ্ববান্ধব কবি সম্মেলন ও সনাতন ধর্মীয় মহাসম্মেলন উপলক্ষে রোববার গুণীজনদের হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার কবি সাজ্জাদ খানের সভাপতিত্বে কবি আবুল কালাম আজাদের সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা (মরণোত্তর) রঞ্জিত সরকার, শিক্ষায় (অবসর প্রধান শিক্ষক) স্বপন সান্যাল, সাংবাদিকতায় দুর্গাপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক মো. মোহন মিয়া, সমাজসেবায় পথ পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি কবি নাজমুল হুদা সারোয়ার ও কবিতায় কবি দুনিয়া মামুনকে সম্মাননা প্রদান করা হয়।

সম্মননাপূর্ব আলোচনায় বক্তব্য রাখেন অনাথালয়ের সভাপতি সুবল দে, আশ্রমমাতা শ্রীমতি নিশাদেবি, সাবেক উপজেলা চেয়ারম্যান কবি আব্দুলস্নাহ হক, অধ্যক্ষ ফারুক আহমদ তালুকদার, সাধু অজয় দে (কক্সবাজার), ভক্তবৃন্দ খোকন কর্মকার (ঢাকা), প্যানেল মেয়র (কক্সবাজার) রাস বিহারী দাস।

ইফতার ও দোয়া

ম স্টাফ রিপোর্টার, মাদারীপুর

মাদারীপুর রিপোর্টার্স ইউনিটির আয়োজনে রোববার বিকালে শহরের শকুনি লেকের পাড় ডেলিসিয়াস রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুবল বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুর হোসেনের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে ছিলেন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি সেলিম ফরাজী, অ্যাডভোকেট বোরহানুস সুলতান, খালিদুর রহমান বেলাল খান, মাদারীপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইয়াকুব খান শিশির, মৈত্রি মিডিয়া সেন্টারের সভাপতি মাহাবুবুর রহমান বাদল, সাধারণ সম্পাদক আরাফাত হোসেন।

প্রশিক্ষণ কর্মশালা

ম ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৩০ জন কৃষক ও কৃষাণীদের নিয়ে দিনব্যাপী অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় কন্দাল ফসল বৃদ্ধি ও নানাবিধ কলাকৌশল তুলে ধরেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. হামিদুল ইসলাম ও ক্লাইমেন্ট ফিল্ড ট্রেনিং অফিসার মো. হাবিবুলস্নাহ। কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে কন্দাল ফসলের মধ্যে বিশেষ করে মুখীকচু, পানিকচু, গোলআলু, মিষ্টি আলু, মেটে আলু, ওলের উৎপাদন বৃদ্ধি নিয়ে আলোচনা হয়।

কমিটির নির্বাচন

ম বরেন্দ্র অঞ্চল (নওগাঁ) প্রতিনিধি

\হনওগাঁ আইনজীবী সহকারী সমিতির কার্যকরী কমিটির বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবু বকর সিদ্দিক সভাপতি ও মাজেদুর রহমান লিটন নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রোববার নওগাঁ জেলা অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশন কার্যালয়ে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা কমিটিতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম বাচ্চু ও রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিরোজ। ভোট গণনা শেষে রাতে নির্বাচন পরিচালনা কমিটির ফলাফল ঘোষণা করেন।

মুরগি বিতরণ

ম পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার পূর্বধলায় উপজেলা প্রণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে উপজেলার নির্বাচিত সুফলভোগী ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের মধ্যে মুরগি বিতরণ করা হয়েছে। রোববার উপজেলা পরিষদ চত্বরে মুরগি বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন নেত্রকোনা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. খবিরুল আহসানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. এমএমএ আউয়াল, থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা সুমন মিয়া।

দ্বিতীয় স্থান অধিকার

ম ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

বরিশাল বিভাগীয় উদ্ভাবনী মেলা-২০২৪-এ অংশগ্রহণ করে দ্বিতীয় স্থান অধিকার করেন ইন্দুরকানী উপজেলা কৃষিবিভাগ। বরিশাল বিভাগের ৪২ উপজেলার ৩৮টি প্রজেক্টে ২৪টি স্টলে অংশগ্রহণ করে এতে ইন্দুরকানী উপজেলা দুইটি প্রজেক্ট নিয়ে অংশগ্রহণ করে দুইটিতেই ২য় স্থান অধিকার করে। মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন বিভাগের অতিরিক্ত সচিব ড. সুবাশ চন্দ্র বিশ্বাস। উপজেলা কৃষিসম্প্রসারণ অধিদপ্তরের এই বিজয়ে উপজেলার সব অফিসাররা সম্মিলিতভাবে অভিনন্দন জানিয়েছেন উপজেলা কৃষি কর্মকর্তা কামরুন নেসা সুমিসহ সবাইকে।

\হ

ইফতার মাহফিল

ম পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশনে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। রোববার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পার্বতীপুর সার্কেলের চিফ ইন্সপেক্টর ফিরোজ আহম্মেদ এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন। রেলওয়ে নিরাপত্তা বাহিনী পার্বতীপুর সার্কেলের উদ্যোগে সার্কেলের প্রধান দপ্তর চত্বরে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে কর্মরত সদস্যরা ছাড়াও এই বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যসহ জংশনের বিভিন্ন ইউনিট ও বিভাগের সদস্যরা অংশ নেয়।

ফাইনাল খেলা

ম পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার পূর্বধলায় রোববার রাতে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. খবিরুল আহসান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আইয়োব আলী, সাবেক কমান্ডার নিজাম উদ্দিন।

ওপেন হাউস ডে

ম কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার কেন্দুয়া থানার আয়োজনে রোববার দুপুরে থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে 'ওপেন হাউজ ডে'। কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ এনামুল হক পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার কেন্দুয়া সার্কেল হোসাইন মোহাম্মদ ফারাবী, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভুঞা প্রমুখ।

ইফতার মাহফিল

ম রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

পবিত্র রমজান উপলক্ষে মাদারীপুরের রাজৈর উপজেলা প্রেস ক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলার টেকেরহাট তালুকদার ডিজিটাল পস্নাজার পার্টি সেন্টারে উপজেলা প্রেস ক্লাবের সভাপতি শেখ একরাম হোসেনের সভাপতিত্বে এ সময় ছিলেন, সহ-সভাপতি-১ ইমাম হোসেন ইমন, সহ-সভাপতি-২ সাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক বিনয় জোয়ারদার, যুগ্ম-সাধারণ সম্পাদক-১ দেলোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ নজরুল কাজী, সাংগঠনিক সম্পাদক এম এম আকাশ আহম্মেদ সোহেল, কোষাধ্যক্ষ হান্নান মিয়া, দপ্তর সম্পাদক মাহমুদ মিনা, সদস্য আবু নাঈম, সুমন শেখ, অতনু গোস্বামী, টেকেরহাট গার্লস কলেজের প্রভাষক কাদের ও সাংবাদিক তামিম শেখ প্রমুখ।

সেমিনার অনুষ্ঠিত

ম পোরশা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পোরশায় ইসলামি ফাউন্ডেশনের আয়োজনে সরকারি যাকাত ফান্ডে অর্থ সংগ্রহের লক্ষ্যে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলা মডেল মসজিদ কমপেস্নক্স ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে এ বিষয়ে এক সেমিনার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ আদনান। অন্যান্যের মধ্যে উপজেলা মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর ফিল্ড সুপার ভাইজার আহসান হাবীব, মডেল মসজিদ পাঠাগারের লাইব্রেরিয়ান কামরুজ্জামান সরকার বাবু, উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ আব্দুল আহাদসহ সংশ্লিষ্ট মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকবৃন্দ।

ইফতার মাহফিল

ম রামগঞ্জ (লক্ষ্ণীপুর) প্রতিনিধি

লক্ষ্ণীরের রামগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে শনিবার ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কাউছার হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় শহরের ক্যাপসিকাম চাইনিজ রেস্টুরেন্ট মিলনায়তনে রামগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাহমুদ ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসোব বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম রুহুল আমিন, সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ।

বিভিন্ন উপকরণ বিতরণ

ম পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার পূর্বধলায় রোববার পারিবারিক পুষ্টি বাগান স্থাপনের লক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৭৯টি পরিবারের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়াম আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন। উপেজলা কৃষি সম্প্রসারণের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী আফিসার মো. খবিরুল আহসান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. আলমগীর কবীর।

অবহিতকরণ সভা

ম কর্ণফুলী ( চট্টগ্রাম) প্রতিনিধি

সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ বিষয়ক এক সভা উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা জান্নাতের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী। এসময় ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পীযুষ কুমার চৌধুরী। সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, পুলিশ, চাকরিজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার লোকজন অংশগ্রহণ করেন।

দোকানঘর পুড়ে ছাই

ম পোরশা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পোরশায় মনিরুল ইসলাম নামে এক ব্যক্তির দোকানঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতে কে বা কাহারা ঘরটিতে আগুন লাগিয়ে দেয়। নিতপুর গানইর বাজারের মনিরা ভ্যারাইটি স্টোরের মালিক আনারুল খন্দকারের ছেলে মনিরুল ইসলামের ওই দোকানঘরে রাখা ৩ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে জানা গেছে। মনিরুল ইসলাম জানান, কি কারণে আগুন লাগানো হয়েছে তা তিনি বলতে পাচ্ছেন না। এ বিষয়ে তিনি থানায় অভিযোগ করবেন বলে জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে