শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

হত্যা মামলার আসামিসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ১২

স্বদেশ ডেস্ক
  ০৩ এপ্রিল ২০২৪, ০০:০০
হত্যা মামলার আসামিসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ১২

নেত্রকোনার দুর্গাপুরে মনিরুজ্জামান মনি হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া মাদককারবারিসহ চার জেলায় ১১ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার দুর্গাপুরে মনিরুজ্জামান মনি (৫০) হত্যা মামলার প্রধান আসামি তোফাজ্জল হোসেন আলেককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত তোফাজ্জল হোসেন দুর্গাপুর উপজেলার কৃষ্ণেরচর এলাকার আব্দুল হানিফের ছেলে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মাহফুজ আলম জানান, মনিরুজ্জামান মনি হত্যা মামলার এক নম্বর আসামি তোফাজ্জল হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোংলায় গাজাসহ ৭ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোর রাতে স্থানীয় দ্বিগরাজ ব্যাংক রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো মোংলা বাঁশতলা এলাকার সুমন সরদার (২৫), নারকেলতলা এলাকার রফিকুল ইসলাম বাবু (৩৫), কাইনমারী এলাকার গফুর হাওলাদার (৩০), পিরোজপুর জেলার কাউখালীর শিয়ালকাঠি গ্রামের মূসা খান (২৫), মোংলা ছত্তার লেনের শাহিদুল ইসলাম আকাশের স্ত্রী শানু আক্তার (২৫), দ্বিবাশবাজার এলাকার বিপস্নবের স্ত্রী তমা খাতুন (২০) এবং মোড়েলগঞ্জ বাঁশবাড়ীয়া এলাকার সাইফুল ইসলাম (৩০)।

এদের কাছ থেকে ৬ কেজি ৯৪৩ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মোংলা থানার ওসি (তদন্ত) হিরন্ময় সরকার জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মোংলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জের আদমজী সুমিলপাড়া বিহারি ক্যাম্প এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো বিহারি ক্যাম্প এলাকার অখিল (৪২) ও রমজান (৩৫)।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক কামরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি জানান, খাগড়াছড়ির রামগড়ে ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুল আজিজ প্রকাশ সাকিলকে (২২) আটক করেছে পুলিশ। মঙ্গলবার রামগড় পৌরসভার সদুকারবারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহণে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

আটক আব্দুল আজিজ প্রকাশ চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বাগান বাজার ইউনিয়নের শিপন ফকিরের ছেলে।

রামগড় থানার ওসি দেব প্রিয় দাস বলেন, এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি জানান, নোয়াখালীর চাটখিলে ৮৯ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার পৌর শহরের চুয়ানি মার্কেট রাস্তার ওপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শওকত চাটখিল পৌর এলাকার সুন্দরপুর এলাকার তাজুল ইসলামের ছেলে।

চাটখিল থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক জানান, গ্রেপ্তার আসামি শওকতকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে