রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ইমিগ্রেশনের সার্ভারে ত্রম্নটি আখাউড়া সীমান্তে ৪ ঘণ্টা পর শুরু হয় যাত্রী পারাপার

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২৪, ০০:০০
ইমিগ্রেশনের সার্ভারে ত্রম্নটি আখাউড়া সীমান্তে ৪ ঘণ্টা পর শুরু হয় যাত্রী পারাপার

ভারতের আগরতলা ইমিগ্রেশনের সার্ভারে ত্রম্নটির কারণে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ৪ ঘণ্টা পর যাত্রী পারাপার শুরু হয়। মঙ্গলবার সকাল সোয়া ৮টা থেকে এই বন্দর দিয়ে ভারতগামী যাত্রী পারাপার বন্ধ হয়ে যায়। দুপুর সাড়ে ১২টায় সার্ভারের ত্রম্নটি মেরামত শেষে যাত্রী পারাপার স্বাভাবিক হয়। তবে ভারতের বিমানের টিকিটধারী যাত্রীদের জরুরিভাবে পাঠানো হয়।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ মো. খাইরুল আলম বলেন, 'প্রতিদিনের মতো সকাল ৮টায় আমরা ইমিগ্রেশন কার্যক্রম শুরু করি। ৮ থেকে ১০ জন যাত্রী ইমিগ্রেশন সম্পন্ন করে ভারতে পাঠাই। সোয়া ৮টায় আগরতলা ইমিগ্রেশন কর্তৃপক্ষ বিএসএফের মাধ্যমে মৌখিকভাবে আমাদের জানায় আগরতলা ইমিগ্রেশনের সার্ভার ডাউন আছে। এ কারণে ইমিগ্রেশন সম্পন্ন করতে পারছেন না। তারা অনুরোধ করেন আমরা যেন কোনো যাত্রী না পাঠাই।

ইমিগ্রেশনের এই কর্মকর্তা জানান, আমরা আগরতলা ইমিগ্রেশন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলে তারা শূন্য রেখায় আসেন। আমরাও সেখানে যাই। সকাল সাড়ে ১০টার দিকে তারা বলেন, যেসব যাত্রীর ভারতের অভ্যন্তরীণ বিমানের টিকিট আছে তাদের পাঠাতে। আমরা তাদের ইমিগ্রেশন সম্পন্ন করে ভারতে পাঠাই।

'বেলা সোয়া ১২টার দিকে আগরতলা কর্তৃপক্ষ জানায়, তাদের সার্ভার সচল হয়েছে। এরপর যাত্রী পারাপার স্বাভাবিক হয়'- বলে জানান এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে