বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
সখীপুরে ইয়াবাসহ মা-ছেলে গ্রেপ্তার

সশস্ত্র ডাকাতসহ তিন জেলায় গ্রেপ্তার ৬

স্বদেশ ডেস্ক
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০

টাঙ্গাইলের সখীপুরে ইয়াবাসহ মা-ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও তিন জেলায় মাদককারবারি ও ধর্ষণ মামলার আসামিসহ ৬ জনকে গ্রেপ্তার করেছ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের সখীপুরে ইয়াবাসহ মা-ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার বেলতলী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের গ্রেপ্তার করে সখীপুর থানা পুলিশ। গ্রেপ্তার ছেলে মোহাম্মদ আতিক হাসান (২৩) ও তার মা আরজিনা আক্তার (৩৯)।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা বেলতলী গ্রামে অভিযান চালিয়ে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মা এবং ছেলেকে গ্রেপ্তার করা হয়।

সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান বলেন, 'ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া মা-ছেলেকে বুধবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে। এ অভিযান চলমান থাকবে।'

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার দুর্গাপুরে ১৪ বছর বয়সি এক আদিবাসী স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইব্রাহিম (৩৫) নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের চায়নামোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত ইব্রাহিম দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল আলম জানান, ভুক্তভোগী পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রেকর্ডভুক্ত করা হয়। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি জানান, রাঙামাটির কাপ্তাইয়ে ৭০ গ্রাম গাঁজাসহ আব্দুল মোমিন (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের বাদশা মাঝির ঘোনা গ্রামের রেশমবাগান টু কেপিএম রোড থেকে তাকে আটক করা হয়।

কাপ্তাই থানার ওসি আবুল কালাম জানান, 'মাদক রাখার অপরাধে তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বুধবার আসামিকে রাঙামাটি বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর রাণীনগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় একটি মিনিট্রাক জব্দ করা হয়। মঙ্গলবার গভীর রাতে নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কের গোনা এলাকা থেকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার দুপুরে রাণীনগর থানায় অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আটকরা হলো- বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার নিমাইকোলা গ্রামের সোনা মিয়ার ছেলে শাকিল (২৪) ও লিটনের ছেলে মুন্না মন্ডল (১৯) এবং নওগাঁর রাণীনগর উপজেলার হরিশপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে আজাদুল ইসলাম (২৮) ও একই উপজেলার আতাইকুলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে লিটন হোসেন (২৪)।

আটককালে তাদের কাছ থেকে লোহার শাবল, রড, হাসুয়া, চাকু, স্কচটেপ, রশি উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে